শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দাউদকান্দিতে জামিনে এসে বাদির বসত ঘরে আগুন !

আজকের কুমিল্লা ডট কম :
মে ১০, ২০২২
news-image

 

স্টাফ রিপোর্টার:
কুমিল্লার দাউদকান্দিতে মারধর মামলায় আসামিরা জামিনে এসে বাদির বসতঘরে আগুন দেয়ার অভিযোগ উঠেছে।

সোমবার রাতে উপজেলার সদর উত্তর ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রামে যায়েদ আলীর ঘরে এ আগুনের ঘটনা ঘটে। আগুনে তিন লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত যায়েদ আলীর স্ত্রী পাখি বেগম জানান। বর্তমানে আসামিদের ভয়ে মেয়েকে নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন বলেও অভিযোগ তাদের।

মামলার বাদী পাখি বেগম জানান, প্রতিবেশি দ্বিনু মিয়ার ছেলে বাবুল, সাহাবুদ্দিন, তাবারুকুল্লাদের সাথে কয়েকদিন আগে কথাকাটাকাটির জেরে আমার স্বামীকে বেদম মারধর করে আহত করেন। আমার স্বামী বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গৌরীপুরে ভর্তি আছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করি। সোমবার আসামীরা জামিনে এসে ক্ষুদ্ধ হয়ে সন্ধ্যায় বাড়িঘর হামলা, অগ্নিসংযোগসহ মেরে ফেলার বিভিন্ন হুমকি দিয়ে যায় । রাত আড়াইটার সময় ঘুমের মধ্যে শরীরে তাপ লাগলে হঠাৎ ঊঠে দেখি আগুন। সাথে সাথে চিৎকার দিয়ে বের হয়ে দেখি সাহাবুদ্দিনসহ কয়েকজন দাড়িয়ে আছে। চিৎকার শুনে আশপাশের লোকজন আসতে দেখে তারা পালিয়ে যায়। আগুনে বসতঘর ও মালামালসহ প্রায় তিন লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবী করেন তিনি।

প্রত্যক্ষদর্শী স্থানীয় মসজিদের মোয়াজ্জেম মোবারক মাষ্টার জানান, আমি ৬ রোজার সেহেরি খাওয়ার জন্য উঠতেই চিৎকার শুনি। দৌড়ে এসে পাখি বেগমের ঘরে আগুন দেখে মাইক দিয়ে গ্রামবাসীর সহযোগিতার আহবান জানাই।

সাবেক মেম্বার ইউসুফ মিয়া বলেন, সাহাবুদ্দিন ও তাবারুকল্লাহদের ভয়ে এলাকায় কেউ প্রতিবাদ করার সাহস পায়না। হত্যাসহ একাধিক মামলা রয়েছে তাদের নামে। জেলও খেটেছে। আমরা তাদের অত্যাচার থেকে বাচতে চাই।

হুমকি এবং আগুন দেয়ার অভিযোগ অস্বিকার করে সাহাবুদ্দিন বলেন, অগুনের বিষয় পুরোটাই চক্রান্ত। মারামারির ঘটনায় চলতি মাসের ৮ তারিখ আমিও মামলা করেছি। তাদের মামলায় আমরা জামিন পাওয়ায় আগুনের নাটক সাজিয়েছে। এলাকার লোকজন জানে আমরা কেমন মানুষ।

দাউদকান্দি মডেল থানার উপপরিদর্শক মোঃ নাজমুল হোসেন বলেন, পাখি বেগম ফোনে আগুনের ঘটনা জানিয়েছে। তদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে। আর পূর্বের মারামারির ঘটনায় দুইপক্ষই মামলা করেছে।

আর পড়তে পারেন