শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দাউদকান্দিতে বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষনের অভিযোগ॥ ধর্ষক আটক

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১১, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টার:
কুমিল্লার দাউদকান্দিতে বিয়ের প্রলোভন দেখিয়ে কলেজ ছাত্রীকে ধর্ষনের অভিযোগে জাহিদুল ইসলাম ভূইয়া(২৪) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১১ জুন) সকালে উপজেলার কাটাপাড়া এলাকা থেকে তাকে আটক করে দাউদকান্দি মডেল থানা পুলিশ।

আটক জাহিদুল ইসলাম ভূইয়া উপজেলার মারুকা ইউনিয়নের কাটরাপাড়া গ্রামের আলী নেওয়াজ ভূইয়ার ছেলে। এ ঘটনায় ওই শিক্ষার্থী দাউদকান্দি মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ভিকটিম জানান, কলেজে আসা যাওয়ার সময় জাহিদুল ইসলাম রাস্তায় বিরক্ত করতো এবং বিভিন্ন সময় প্রেমের প্রস্তাব দিতো। অভিভাবকদের জানিয়ে কোন প্রতিকার না পাওয়ায় ভয়ে জাহিদের প্রেমের প্রস্তাবে রাজি হই। বিয়ে করবে বলে আমার সাথে বিভিন্ন সময় শারীরিক সম্পর্ক করার চেষ্টা করে জাহিদুল। গত ৩০ মে আমার মা-বাবা বাড়ীতে না থাকায় রাত সাড়ে দশটায় জাহিদুল আমাদের বাড়ীতে আসে এবং জোর করে ধর্ষণ করে। আমার চিৎকারে ছোট ভাই উঠে ঘটনা দেখে এলাকার লোকজন ডেকে আনতে গেলে এ ঘটনা যেন কাউকে না জানাই হুমকি দিয়ে জাহিদুল পালিয়ে যায়।

দাউদকান্দি মডেল থানার এসআই গোলাম আজম জানান, বরকোটা স্কুল এন্ড কলেজ থেকে ২০২০ সালের এইচএসসি পরীক্ষার্থী ওই শিক্ষার্থীকে বিয়ের প্রলোভনে দেখিয়ে জাহিদুল ইসলাম ভূইয়া শারিরীক সম্পর্ক করে। পরে তাকে বিয়ে করবেনা বলে জানালে ওই ছাত্রী থানায় একটি ধর্ষনের অভিযোগ দেন।

আজ বৃহস্পতিবার নিজ বাড়ি থেকে জাহিদুল ইসলাম ভূইয়াকে আটক করা হয়েছে। ওই ছাত্রীর স্বাস্থ্য পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আর পড়তে পারেন