শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

দাউদকান্দিতে ব্যারিষ্টার নাঈম হাসানের গণসংযোগ ও পূজামন্ডপ পরিদর্শন

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১৮, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টারঃ
আসন্ন একাদশ জাতীয় সংসদ নিবার্চনে কুমিল্লা-১ (দাউদকান্দি-মেঘনা) থেকে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সম্পাদক মন্ডলীর সদস্য ব্যারিষ্টার নাঈম হাসান দাউদকান্দি উপজেলায় নির্বাচনী গণসংযোগ করেছেন। সেই সাথে দুই উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন।

বৃহস্পতিবার (১৮ অক্টোবর) বিকেল ৪ টায় উপজেলার চক্রতলা বাজারে নির্বাচনী গণসংযোগ করে সরকারের উন্নয়ন কর্মকান্ড সর্ম্পকে জনগণকে অবহিত করে আগামী সাংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে অনুরোধ জানান। পরে তিনি রাত পর্যন্ত উপজেলার নৈয়ারবাজার পূজামন্ডপ, মলয় মনষাবাড়ি পূজামন্ডপ, গৌরিপুরবাজার পূজামন্ডপ, দাউদকান্দি পৌরসভা উত্তর সতানন্দী পূজামন্ডপ ও শাহাপাড়া পূজামন্ডপ পরিদর্শন করেন।

পূজামন্ডপ পরিদর্শনকালে সবাইকে শারদীয় শুভেচ্ছা জানান। তিনি বলেন, সব ধর্মই আমাদেরকে শিক্ষা দেয়। দেশের জন্য দায়িত্ব নিয়ে কাজ করতে শিক্ষা দেয়। অন্যায় ও অনিয়মকারিদের বিরুদ্ধে প্রতিরোধ ও প্রতিহত করতে সহায়তা করে।

গণসংযোগ ও পূজামন্ডপ পরিদর্শনকালে আরো উপস্থিত ছিলেন দাউদকান্দি উপজেলা আওয়ামীলীগের আইন সম্পাদক এড. মেহেদী হাসান বাবু, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা রুহুল আমিন সরকার, স্বেচ্ছাসেবকলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ভিপি ওহিদুল ইসলাম সরকার,বিশিষ্ট আওয়ামীলীগ নেতা সামাদ ভূইয়া, ওমর ফারুক সরকার , বারাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মিজান তালুকদার, যুবলীগ নেতা মহিউদ্দিন সরকার, মনজির তালুকদার,মামুন আহমেদ এবং গৌরিপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান নূরুল আমিন মেম্বার।

আর পড়তে পারেন