শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দাউদকান্দি ও মেঘনায় যুব সংহতি পার্টির আহবায়ক কমিটি ঘোষণা

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২৬, ২০১৮
news-image

জাকির হোসেন হাজারী॥

জাতীয় যুবসংহতি পার্টির দাউদকান্দি ও মেঘনা উপজেলা আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। দাউদকান্দিতে আব্দুল মতিন কে আহবায়ক এবং মোঃ বিল্লাল হোসেনকে সদস্য সচিব করে ৩১সদস্য এবং মেঘনায় নুরে আলম নুর কে আহবায়ক এবং মোঃ জিয়া উদ্দিন সসরকারকে সদস্য সচিব করে ১০১ সদস্যের কমিটি ঘোষনা করা হয়।

কেন্দ্রীয় কমিটির সভাপতি আলমগীর শিকদার লোটন ও সাধারণ সম্পাদক ফখরুল আহসান শাহজাদার অনুমোদিত এ কমিটিকে আগামী ৩ মাসের মধ্যে সম্মেলন করার জন্য বলা হয়েছে।

দলীয় সূত্র জানায়, কুমিল্লা উত্তর জেলা যুবসংহতি পার্টির মাঠ পর্যায়ের কার্যক্রম ঝিমিয়ে পড়ায় কেন্দ্র হতে এ কমিটির কার্যক্রম স্থগিত করা হয়। আগামী একাদশ সংসদীয় নির্বাচনকে সামনে রেখে কুমিল্লা-১(দাউদকান্দি-মেঘনা) আসনের দলটি কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে ২০ জানুয়ারী কেন্দ্রীয় কার্যালয়ে কুমিল্লা এ আসনের জাতীয় পার্টির মনোনীত সম্ভাব্য প্রার্থী আবু জায়েদ আল মাহমুদ মাখন সরকারসহ জেলা ও উপজেলা নেতাদের সাথে আলোচনাসভা করেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জাতীয় যুবসংহতি পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ফখরুল আহসান শাহজাদা। সভায় মাখন সরকারের নেতৃত্বে দাউদকান্দি ও মেঘনা উপজেলায় জাতীয় পার্টিও কার্যক্রম শক্তিশালী করার জন্য সম্মেলন করার সিদ্ধান্ত নেয়া হয়।

আর পড়তে পারেন