সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দাউদকান্দি তিতাসের মানুষ নৌকার প্রতি আস্থাশীল : ইঞ্জিঃ আব্দুস সবুর

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৩১, ২০২৩
news-image

জাকির হোসেন হাজারী, দাউদকান্দি:

দাউদকান্দি তিতাসের মানুষ জননেত্রী শেখ হাসিনার উন্নয়নে নৌকা মার্কার প্রতি আস্থাশীল। ৭ জানুয়ারীর নির্বাচনে তারা নৌকাকে বিজয়ী করতে উন্মুখ হয়ে আছেন।

রবিবার(৩১ ডিসেম্বর) দাউদকান্দি উপজেলার পাছঁগাছিয়া, পদুয়া ও গোয়ালমারী ইউনিয়নের বিভিন্ন এলাকায় নৌকা মার্কার নির্বাচনী গণসংযোগ ও পথসভায় কুমিল্লা- ১(দাউদকান্দি-তিতাস) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইঞ্জিঃ আব্দুস সবুর একথা বলেন।

অবহেলিত দাউদকান্দির দক্ষিনাঞ্চলের বিভিন্ন সমস্যা তুলে ধরে বলেন, নির্বাচিত হলে দক্ষিনাঞ্চলে রাস্তাঘাট, সেতু, খাল খননসহ বেরিবাধ নির্মানের মাধ্যমে দক্ষিনাঞ্চলের গ্রামকে শহরে রূপান্তরিত করতে কাজ করবো। আর গ্রামকে শহরে রূপান্তরিত করা জননেত্রী শেখ হাসিনার অঙ্গিকার।

আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুস সবুর আরও বলেন, নির্বাচিত হলে দাউদকান্দি তিতাস থেকে সন্ত্রাস নির্মূল করব। দাউদকান্দি তিতাসকে মডেল উপজেলায় রূপান্তরিত করা হবে। এখানে কোনো চাঁদাবাজি হবে না। কোনো ব্যবসায়ীকে চাঁদা দিতে হবে না। দাউদকান্দি তিতাসে আপনাদের যে সমস্যাগুলো আছে, প্রত্যেকটি সমস্যা সমাধান করা হবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যা উন্নয়ন হয়েছে ৪০ বছরে ইতিহাসে তা কেউ করে দেখাতে পারেনি, এ ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেই পঞ্চমবারের মতো ক্ষমতায় আনতে হবে। উন্নয়নের করতে চাইলে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সঙ্গে থাকতে হবে, বাংলাদেশের উন্নয়নে আওয়ামীলীগ যা করেছে অতীতে তা কেউ কোনো দিন করে নাই। এই এলাকার কমিউনিটি ক্লিনিকগুলোকে আরো আধুনিক করে স্বাস্থ্যসেবা জনগনের দোরগোড়ায় পৌছে দিতে কাজ করবো।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সবাইকে এগিয়ে আসতে হবে। তাই আগামী ৭ জানুয়ারির নির্বাচনে বঙ্গবন্ধুর মার্কা নৌকা এবং শেখ হাসিনার মার্কা নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে শেখ হাসিনাকে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী করতে হবে। তাহলে দেশ বাঁচবে, জাতি বাঁচবে, আপনারা বাঁচবেন।
গণসংযোগ ও পথসভায় বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের বর্ষিয়ান সাংবাদিক শাজাহান, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল মান্নান জয়, বশিরুল আলম মিয়াজী, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ আহসান হাবীব চৌধুরী লীল, সাধারণ সম্পাদক ইঞ্জিঃ মহিউদ্দিন শিকদার, মুক্তিযুদ্ধ কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা খোরশেদ আলম, উপজেলা যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন, জেলা শ্রমিকলীগ সভাপতি রকিব উদ্দিন রকিব, পদুয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মনির হোসেন, গোয়ালমারী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মান্নান, পাঁচগাছিয়া ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হুমায়ুন কবির বাদল, আওয়ামী লীগ নেতা মোশাররফ হোসেন, পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শাহ আলম, সাধারণ সম্পাদক মহসিন খান প্রমূখ।

আর পড়তে পারেন