বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দুর্নীতির তদন্ত কাগজপত্র ছিড়ে ফেলে দেয়া হয়েছে দুদক থেকে – এমপি প্রাণ গোপালের ভিডিও ভাইরাল

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৯, ২০২৩
news-image

স্টাফ রিপোর্টার:
একের পর এক ভিডিও ভাইরালে আলোচনায় চান্দিনা আ’লীগের রাজনীতি। এবার ভাইরাল হয়েছে স্থানীয় সাংসদ ডা. প্রাণ গোপালের ভিডিও । ভিডিওতে চান্দিনার স্থানীয় রাজনীতি, অফিস দখল ও এডিবির কাজের দুর্নীতির কাগজ ছিড়ে ফেলার কথা বলেন । এই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

কুমিল্লার চান্দিনা পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মো. মফিজুল ইসলামের কার্যালয়ে গিয়ে উপস্থিত হয়ে এসব কথাবার্তা বলেন স্থানীয় সাংসদ ডা. অধ্যাপক প্রাণ গোপাল।

ভিডিওতে সাংসদ অধ্যাপক ডা. প্রাণ গোপালকে বলতে শোনা যায়- “এই আসন কাউকে আমি ‍দিবো না। আমি পারি না আ’লীগ অফিস দখল নিতে ? তোমাদের নিয়ে তালা লাগিয়ে আ’লীগের অফিসটা দখল করতে পারি না ? করবো না।” এই সময় সাংসদের সাথে থাকা নেতাকর্মীরা বলেন- মেয়র সাহেবকে ওপেন করতে পারেন না ? তখন এমপি প্রাণ গোপাল বলেন- ওপেন বা ক্লোজ বড় কথা না। বড় কথা হল-এটুকুই আমি বলতে পারি, আমার দ্বারা কোন ক্ষতি (সাবেক মেয়রের) হবে না। বরং আরো অনেক উপকার করে ফেলছি। এডিবির কাজের ব্যাপারে তদন্ত গেছিল, অনেকে তার বিরুদ্ধে লিখছে, ঘরের লোকরাও লিখছে। সেই জিনিসপত্র ছিড়ে ফেলে দেয়া হয়েছে দুর্নীতি দমন কমিশন থেকে।অসুবিধা কি আছে ?

উল্লেখ্য যে, সাবেক মেয়র মফিজুল ইসলাম প্রয়াত সাংসদ অধ্যাপক আলী আশরাফের অনুসারি। বর্তমানে প্রয়াত সাংসদের ছেলে উপজেলা আ’লীগের সভাপতি মুন্তাকিম আশরাফ টিটুর সাথে একই ফোরামে রাজনীতি করছেন এই সাবেক মেয়র।

স্থানীয় সূত্র জানান, সাবেক মেয়রকে নিজের কোরামে নেয়ার জন্য ওই কার্যালয়ে যান এমপি। পরে সেখানে অতীত উপকারের কথা তুলে ধরেন তিনি।

আর পড়তে পারেন