শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দেবিদ্বারে কিশোরীকে ধর্ষণে অন্তঃসত্ত্বা: অভিযুক্ত গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৪, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার দেবিদ্বারে এক কিশোরীকে (১৬) ধর্ষণের অভিযোগের ​ঘটনাটি ঘটেছে চলতি বছরের ২ জুলাই দেবিদ্বার পৌর এলাকার বিনাইপাড় গ্রামে। অন্তঃসত্ত্বা ওই কিশোরীর শারিরীক অবস্থার অবনতী দেখা দিলে তার পরিবার রোবার রাতে দেবিদ্বার উপজেলা সদরের একটি প্রাইভেট হাসপাতালে আল্ট্রাসনোসহ বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা শেষে জানতে পারেন ওই কিশোরী ৩ মাসের অন্তঃসত্ত্বা।

ওই ঘটনায় রোববার দিবাগত রাতেই ৩ মাসের অন্তঃসত্ত্বা ওই কিশোরীর মা’(৩৯) পৌর এলাকার বিনাইপাড় গ্রামের আঞ্জুমান’র ছেলে মো. সোহাগ মিয়াকে (২১) অভিযুক্তসহ একমাত্র আসামি করে দেবিদ্বার থানায় বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৪ অক্টোবর মামলা দায়ের করেন।

মামলার বাদী জানান, ধর্ষক সোহাগ আমাদের প্রতিবেশী। প্রায় তিন মাস পূর্বে সোহাগের বোনের বাচ্চা হয়, ওই বাচ্চা দেখভালের জন্য আমার মেয়েকে তাদের ঘরে রাখা হয়। আমি এবং আমার স্বামী দিনমজুর, পরের সংসারে কাজ করে জীবিকা নির্বাহ করে আসছি। আমার মেয়ের শারারীক অবস্থা দেখে তাকে জিজ্ঞাসাবাদে সে জানায় মেয়ে তাদের ঘরে থাকা অবস্থায় প্রায় তিন মাস সোহাগ তার নিজ ঘরে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে।

মামলা তদন্তকারী কর্মকর্তা দেবিদ্বার থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নাজমুল হাসান জানান, সোমবার সকালে ভিক্টিম কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মেডিকেল পরীক্ষা শেষে কুমিল্লা ৪নং সিনিয়র জুডিশিয়াল বিচারিক আদালতের বিচারক ফারহানা সুলতানা’র নিকট ভিক্টিম তার ২২ ধারায় জবানবন্ধি রেকর্ড করেন। অপরদিকে আসামি সোহাগকে আদালতে হাজির করা হলে বিচারক তাকে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন।

আর পড়তে পারেন