শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দেবিদ্বার আ’লীগের সম্মেলন: সভাপতি সফিউদ্দিন , সাধারণ সম্পাদক মোস্তফা কামাল

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২, ২০২২
news-image

 

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার দেবিদ্বার আ’লীগের ত্রিবার্ষিক সম্মেলনে একেএম সফিউদ্দিনকে সভাপতি, একেএম মনিরুজ্জামান মাষ্টারকে সিনিয়র সহসভাপতি, মোস্তফা কামাল চৌধুরীকে সাধারণ সম্পাদক, হুমায়ুন কবির ও এজাজ মাহমুদকে যুগ্ম সাধারণ সম্পাদক এবং আবদুল মতিন সরকারকে সিনিয়র সদস্য করে আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

শুক্রবার বিকালে জেলার দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব আলম হানিফ।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল মতিন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দলের চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী এএফএম ফখরুল ইসলাম মুন্সী, স্থানীয় সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল, উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ। প্রধান বক্তা ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রোশন আলী মাস্টার। সম্মেলন উদ্বোধন করেন উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি ম. রুহুল আমিন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মাষ্টার, আওয়ামী লীগ নেতা আবদুল মতিন মুন্সী, শেখ আবদুল আউয়াল।

আর পড়তে পারেন