শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

দেশের ১৬টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘কৃষ্ণপক্ষ’

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২৫, ২০১৬

kisnoবিনোদন ডেস্ক: শুক্রবার মানেই নতুন ছবি। আর তা যদি হয় হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বণে তাহলে তো কথাই নেই। আগামীকাল শুক্রবার প্রথম দফায় দেশের ১৬টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘কৃষ্ণপক্ষ’ ছবিটি। কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বণে ছবিটি নির্মাণ করেছেন তার স্ত্রী মেহের আফরোজ শাওন।

২৬ ফেব্রুয়ারি রাজধানীর তিনটি সিনেপ্লেক্সসহ দেশের মোট ১৬টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘কৃষ্ণপক্ষ’। প্রেক্ষাগৃহগুলো হলো- ঢাকার বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্স, যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাস, বলাকা সিনেওয়ার্ল্ড, শ্যামলি, অভিসার, পূর্ণিমা, ফরিদপুরের বনলতা, সিলেটের বিজিবি অডিটরিয়াম, জয়দেবপুরের চন্দনা, নাটোরের ছায়াবানী, টাঙ্গাইলের মধুপুরের মমতা, নাগপুরের রাজিয়া, পাবনার রূপকথা ও সিরাজগঞ্জের চালার সাগরিকা।

এদিকে ছবিটির পরিবেশনার দায়িত্বে থাকা জাজ মাল্টিমিডিয়া কর্তৃপক্ষ জানায়, বৃহস্পতিবার দুপুর পর্যন্ত ১৬টি প্রেক্ষাগৃহ ছবিটি বুকিং করেছে। তবে তা আরও বাড়বে।

উল্লেখ্য, ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে নির্মিত ‘কৃষ্ণপক্ষ’ ছবির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন রিয়াজ ও মাহি। এছাড়াও বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক ফেরদৌস।

আর পড়তে পারেন