রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দেশে ফিরে আসছেন মুশফিকুর রহিম!

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ৮, ২০২৩
news-image

ডেস্ক রিপোর্ট:

এশিয়া কাপের সুপার ফোরের দ্বিতীয় ম্যাচে আগামীকাল শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ দল। আর এই ম্যাচ শেষেই দেশে ফিরতে চান মুশফিকুর রহিম। পারিবারিক কারণে টুর্নামেন্টের বাকি ম্যাচ অসমাপ্ত রেখেই টাইগার এই উইকেটকিপার ব্যাটার দেশে ফিরতে চান বলে টিম ম্যানেজমেন্টকে জানিয়েছেন।

বিসিবি সূত্রে জানা যায়, মুশফিক এবং জান্নাতুল কেফাইয়াত মন্ডি দম্পতির সংসারে আসতে যাচ্ছে নতুন অতিথি। দ্বিতীয় সন্তানের জন্মের সময় স্ত্রীর পাশে থাকতেই মুশফিক দেশে ফেরার চিন্তা করছেন।

১২ সেপ্টেম্বরের মধ্যে তার ঢাকায় থাকা প্রয়োজন বলে ইতোমধ্যে টিম ম্যানেজমেন্টকে জানিয়েছেন মুশফিক। সুপার ফোরে বাংলাদেশের শেষ ম্যাচ ১৫ সেপ্টেম্বর ভারতের বিপক্ষে।

মুশফিকের পারিবারিক এই বিষয়টি বাংলাদেশ দলও গুরুত্বের সঙ্গে নিয়েছে বলে জানা যায়। এর আগে ভারতীয় পেসার জসপ্রীত বুমরাহও সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে এশিয়া কাপের মাঝপথে ভারতে ফিরে গিয়েছিলেন।

এদিকে, মুশফিক ফিরে আসলে তার বিকল্প হিসেবে আর কাউকে শ্রীলঙ্কায় পাঠানো হবে কি না, তা অবশ্য এখনো নিশ্চিত করে জানা যায়নি।

সবকিছুই এখন নির্ভর করছে কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে আগামীকালের ম্যাচের ওপর। এদিকে, ফিল্ডিং কোচ শন ম্যাকডারমটের সহকারী হিসেবে কলম্বোতে টাইগাদের সঙ্গে যোগ দিয়েছেন ফয়সাল হোসেন। জাতীয় দলের সাবেক ক্রিকেটার ও ২০২০ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী দলের ফিল্ডিং কোচ ছিলেন তিনি।

আর পড়তে পারেন