শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

নগরীর মৌলভীপাড়ায় নূরে মদিনা মাদ্রাসার ছাত্রদের মাঝে পুরস্কার বিতরণ

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৩০, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টার ঃ
পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষ্যে হিফজুল কুরআন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। শুক্রবার বিকেলে মুফতী শাহজালাল আত্তারীর সঞ্চালনায় কুমিল্লা নগরীর ১৫ নং ওয়ার্ডে পুরাতন  মৌলভীপাড়া এলাকায় নূরে মদিনা মাদ্রাসার মাঠে এ পুরস্কার বিতরণ অনুষ্ঠান আয়োজন করা হয় ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত চ্যানেল বাংলাদেশ টিভির সিনিয়র স্টাফ রিপোর্টার বি এম মহিউদ্দিন মন্টি।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা টোয়েন্টিফোর টিভির প্রযোজক আশিক পায়ে, দৈনিক আজকের কুমিল্লার সিনিয়র ডেস্ক ইনচার্জ সেলিম সজীব।

গেয়ারো শরীফ উদযাপন কমিটির সভাপতি মো সজিব, আহলে সুন্নাত ওয়াল জামাত কুমিল্লা মহানগরের সহ সাংগঠনিক সম্পাদক রাসেল রানা, তামিরুল উম্মাহ জামে মসজিদের খতিব হাফেজ ক্বারী আজারুল ইসলাম ফারুকি, রাশেদ আহম্মেদ রিমন ও মো দেলোয়ার হোসেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ১৫ নং ওয়ার্ড আওয়ামীলিগের সাংগঠনিক সম্পাদক ফয়েজ আহম্মেদ অপু। অনুষ্ঠানের অতিথিবৃন্দদের হাত থেকে পুরস্কার গ্রহণ করেন পবিত্র কোরআন তেলাওয়াতের ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারীগণ।

উল্লেখ্য যে, অত্র মাদ্রাসার ১১২ জন ছাত্রের মাঝে ১৯ জন ছাত্র অংশগ্রহণ করেন এই প্রতিযোগিতায়। এর মধ্যে তিনজন নির্বাচিত হন। এ সময় আর উপস্থিত ছিলেন রাশেদ আহম্মেদ রিমন, মো দেলোয়ার হোসেন ও নূরে মদিনা মাদ্রাসার শিক্ষক-শিক্ষিকা এবং অভিভাবকবৃন্দ । প্রতিষ্ঠাতা পরিচালকের মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠানটি শেষ হয়।

আর পড়তে পারেন