বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নগরীর রেইসকোর্সে হাত-পা বেঁধে গায়ে অকটেন ঢেলে স্ত্রীকে পুড়িয়ে মারার অভিযোগ

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১৮, ২০১৭
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লায় স্ত্রীর হাত-পা বেঁধে গায়ে অকটেন ঢেলে পুড়িয়ে মারার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। মঙ্গলবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রুবিনা।

নিহত গৃহবধূ রুবিনা কুমিল্লার রেইসকোর্স এলাকার আবদুস সালামের মেয়ে। স্বামী সাজ্জাদ হোসেন কুমিল্লা সদর উপজেলার দূর্গাপুর ইতালী মার্কেট এলাকার গিয়াস উদ্দিনের ছেলে। ওই দম্পতির ১০ মাসের একটি মেয়ে আছে।

মৃত্যুর আগে রুবিনা পুলিশকে বলেন, ‘ঘুম থেকে তুলে আমাকে মারধর করে সাজ্জাদ। একপর্যায়ে আমার গায়ে আগুন ধরিয়ে দেওয়া হয়।’ শাহবাগ থানা পুলিশ এ তথ্য নিশ্চিত করেছে।

রুবিনার বাবা আবদুস সালাম জানান, সোমবার রাত ১টায় রুবিনার শাশুড়ি মুঠোফোনে জানান রুবিনা নিজের গায়ে আগুন দিয়েছে। খবর পেয়ে তিনি মেয়েকে হাসপাতালে নিয়ে যান। কিন্তু তার স্বামী বা পরিবারের কেউ তাদের সঙ্গে যাননি। রাতে মেয়েকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

আবদুস সালাম বলেন, ‘আমার মেয়ের পায়ে দড়ি দিয়ে বেঁধে রাখার দাগ আছে।’

রুবিনার ভাই শামীম জানান, কুমিল্লার রেইসকোর্স এলাকায় তাদের বাসা। গত দুই মাস ধরে রুবিনা রেসকোর্সের ধানমণ্ডি রোডের বাসায় ছিল। দুই বছর আগে রংমিস্ত্রী সাজ্জাদ বোন রুবিনাকে নিয়ে পালিয়ে যায়। সাজ্জাদ কয়েক মাস আগে রুবিনাকে বাবার কাছ থেকে টাকা আনতে বলে। এর আগেও বহুবার সাজ্জাদ ও তার মা রুবিনাকে শারীরিক নির্যাতন করেন।

এ বিষয়ে কুমিল্লা কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. সালাউদ্দিন জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে ঘটনার পর থেকে রুবিনার স্বামী সাজ্জাদ পলাতক রয়েছেন।

আর পড়তে পারেন