শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নবীনগরে আ’লীগ নেতার জামিনে শহরে আনন্দ মিছিল

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৭, ২০১৮
news-image

মো. দেলোয়ার হোসেন, নবীনগর:

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক মো. নাছির উদ্দিনের বিরুদ্ধে প্রশাসনিক একটি মামলায় জামিন পান ওই নেতা। তার এ জামিনে নবীনগর শহরে আনন্দ মিছিল করে হাজারো জনতা। নাছির উদ্দিনের জামিনকে উপলক্ষ করে মঙ্গলবার আনন্দ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসক্লাব চত্ত্বরে এসে সমবেত হয়ে এক পথ সভা অনুষ্ঠিত হয়।

নবীনগর পূর্ব ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি মো. সামছুল হকের সভাপতিত্বে ও পৌরসভার ৪নং ওয়ার্ড আয়ামীলীগের সভাপতি মাহাবুব আলমের সঞ্চালনায় পথ সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি সামস আলম, নবীনগর পৌরসভার ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জসিম উদ্দিন দুলাল, সাধারন সম্পাদক মো. দুলাল মিয়া, যুবলীগ নেতা মো. সালাউদ্দিন, মো. সাইফুল ইসলাম, মো. ছাদেক চৌধুরী, রুহুল আমিন, ছাত্রলীগ নেতা মো. নাছির, মোবারক হোসেন, মাহাবুব আলম প্রমুখ।

এ সময় আওয়ামীলীগ নেতা মো. নাছির উদ্দিন তার বিরুদ্ধে করা মামলাটিকে মিথ্যা ও ভিত্তিহীন উল্লেখ করে মামলাটি প্রত্যাহারের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন এবং উপস্থিত হাজারো নেতা কর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

আর পড়তে পারেন