শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নবীনগরে কলেজ শিক্ষক তালাবদ্ধ ও ভাংচুর

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১১, ২০১৮
news-image

মো. দেলোয়ার হোসেন, নবীনগর ঃ
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর সুর সম্রাট আলাউদ্দিন খাঁ ডিগ্রী কলেজে মঙ্গলবার (৯ জানুয়ারী) এইচএসসি টেষ্ট পরীক্ষায় উত্তীর্ণ না হওয়া শিক্ষার্থীদের ফরম পূরণ করতে না দেওয়ায় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা কলেজের শিক্ষকদের ভিতরে রেখে হল রুমে তালা ঝুলিয়ে দেয়। পরে বিষয়টি পুলিশের সহযোগিতায় মীমাংসা হলেও দুপুরে পুণরায় ওই শিক্ষার্থীরা কলেজে ভাংচুর করে।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক শিক্ষার্থী বলেন, আমাদের চেয়েও বেশি ফেল করা শিক্ষার্থীদেরও ফরম পূরণ করা হয়েছে। আমাদের দাবী পূরণ না হওয়া পর্যন্ত আমরা মাঠে থাকবো।

কলেজের সহকারী অধ্যাপক সিরাজুল ইসলাম বলেন, বোর্ডের নিয়ম অনুসারে শিক্ষার্থীদের ফরম পূরণ করা হয়েছে। সকালে ফেল করা শিক্ষার্থীরা আমাদের শিক্ষকদের হল রুমে তালা ঝুলিয়ে আমাদের আটকে রাখে ও কলেজ ক্যাম্পাস ভাংচুর করে।

এ ব্যাপারে শিবপুর ফাঁড়ির ইনচার্জ এসআই এহসানুল হাসান বলেন, ফেল করা শিক্ষার্থীরা ক্ষিপ্ত হয়ে শিক্ষকদের হলে রুমে তালা দেয়। পরে শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে কথা বলে বিষয়টি মীমাংসা করা হয়।

এ ব্যাপারে নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা সালেহীন তানভীর গাজী বলেন, বিষয়টি শুনেছি, এই ধরনের ঘটনা ঘটলে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আর পড়তে পারেন