শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীতে ৫শ’ টাকার জন্য পুত্রের রডের আঘাতে মায়ের মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১৮, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

নরসিংদীর পলাশে ৫শ’ টাকার জন্য পুত্রের লোহার রডের আঘাতে আহত মা খোদেজা বেগম (৬০) দীর্ঘ দশদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে বুধবার (১৬ ডিসেম্বর) রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন।

স্থানীয়রা ও পুলিশ জানায়, ৫শ’ টাকার জন্য বৃদ্ধা মাকে লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহতের ঘটনায় তার ছোট বোন আছমা বেগম বাদী হয়ে গত ৮ই ডিসেম্বর রাতে পলাশ থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর স্থানীয়দের সহায়তায় আহতের ছেলে খোরশেদ মিয়াকে গ্রেপ্তার করে কারাগারে পাঠায় পুলিশ।

অভিযুক্ত খোরশেদের বোন আছমা বেগম জানায়, গত ৬ই ডিসেম্বর রাতে পলাশ উপজেলার গজারিয়া ইউনিয়নের জয়পুরা গ্রামের মৃত বাচ্চু মিয়ার স্ত্রী খোদেজা বেগমের কাছে ৫শ’ টাকা চায় আমার ভাই খোরশেদ মিয়া। এ সময় মা টাকা দিতে না পারায় খোরশেদ মায়ের ওপর চড়াও হয়। পরে খোরশেদ ক্ষিপ্ত হয়ে নিজের ও প্রতিবেশীর খড়ের পালায় আগুন লাগিয়ে দেয়। এ সময় মা বাধা দিতে গেলে মাকে লোহার রড নিয়ে এলোপাতাড়ি পিটিয়ে রক্তাক্ত জখম করে। একপর্যায়ে মায়ের আত্মচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে খোরশেদ পালিয়ে যায়।

এরপর স্থানয়ীরা মাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মার অবস্থা খারাপ দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে দীর্ঘ দশদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে বুধবার রাতে মা মৃত্যুবরণ করেন।

এ বিষয়ে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নাসির উদ্দীন জানান, মাকে মারার ঘটনায় গত ৮ই ডিসেম্বর অভিযুক্ত খোরশেদকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছিল। যেহেতু খোরশেদের আঘাতে তার মা খোদেজা বেগম মৃত্যুবরণ করেছে। তাই ছেলে খোরশেদ মিয়ার বিরুদ্ধে হত্যা মামলা অন্তর্ভুক্ত করা সহ তার রিমান্ড চাওয়া হবে।

আর পড়তে পারেন