শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নাঈম-তরিকুলের নেতৃত্বে কুবির ডিবেটিং সোসাইটি

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২৫, ২০২২
news-image

 

কুবি প্রতিনিধিঃ

কুমিল্লা ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটি’র (সিওইউডিএস) ২০২২-২৩ সালের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী আল নাঈম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আইন বিভাগের মো. তরিকুল ইসলাম।

বৃহস্পতিবার (২৪ মার্চ) রাতে ডিবেটিং সোসাইটির মডারেটর মঈনুল ইসলাম ও সদ্য বিদায়ী সভাপতি দীপ্ত ব্রত দাস এবং সাধারণ সম্পাদক জোবায়ের হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

কার্যনির্বাহী কমিটিতে সহ-সভাপতি পদে মোঃ হাবিবুর রহমান (প্রশাসন বিতর্ক), জান্নাতুল ফেরদৌস (বাংলা বিতর্ক ) ও কাউসার আহমেদ বাঁধন (ইংরেজি বিতর্ক ), যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মোঃ মোহাম্মদ রাসেল ভূঁইয়া (প্রশাসন বিতর্ক ), আহমদ উল্লাহ রাফি (বাংলা বিতর্ক) ও আব্দুর রহমান (ইংরেজি বিতর্ক), প্রচার ও প্রকাশনা সম্পাদক- সাবরিনা আলম এবং আন্তর্জাতিক সম্পাদক- শারমিন আক্তার কেয়া।

এছাড়াও কমিটির অন্যান্য সদস্যরা হলেন অনুষ্ঠান সম্পাদক সাদিয়া আফরিন, অর্থ সম্পাদক মোহাম্মদ মুসা ভূইয়া, দপ্তর সম্পাদক হাবিবুর রহমান, প্রশিক্ষণ ও সমন্বয় সম্পাদক ফাতেমা তুজ জোহুরা মীম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মহসিন জামিল । কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন সামিউল জিহান, মোঃ বায়েজিদুল ইসলাম, অজয় চন্দ্র বর্মন ও লাবিবা ইসলাম।

উল্লেখ্য, কুমিল্লা ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটি ২০১৪ সালে প্রতিষ্ঠিত হয়। এটি ৪র্থ কার্যনির্বাহী কমিটি। নতুন এ কমিটি আগামী এক বছরের জন্য দায়িত্ব পালন করবে। কুবির ডিবেটিং সোসাইটি বিভিন্ন সময়ে জাতীয় বিতর্ক প্রতিযোগিতায় অংশগ্রহণ, বিতর্ক কর্মশালা সম্পাদন ও বিতার্কিক তৈরিতে কাজ করছে।

আর পড়তে পারেন