শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নাঙ্গলকোটে স্কুল ছাত্রীকে অচেতন করে ধর্ষণচেষ্টা, কারাগারে ঘটক

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২৭, ২০২২
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

কুমিল্লার নাঙ্গলকোটে নবম শ্রেণির এক ছাত্রীকে অচেতন করে ধর্ষণের চেষ্টাকালে মানিক মিয়া নামের কথিত এক ঘটককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার রায়কোট দক্ষিণ ইউনিয়নের নগরীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পরে বুধবার মানিককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মানিক পূর্ব বামপাড়া গ্রামের মৃত. হাজী রুস্তম আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার বিকালে ঘটকালি করার নামে ওই ছাত্রীর বাড়িতে যায় কথিত ঘটক মানিক। এ সময় ছাত্রীর বাবা ও ভাই বাড়িতে না থাকায় ছাত্রীর মা ও ছাত্রীকে অচেতন করে ধর্ষণের চেষ্টা করে। এরপর রাত ৯টার দিকে ভুক্তভোগীর বাবা বাজার থেকে ফিরে এসে দেখে ওই ছাত্রী অর্ধউলঙ্গ অবস্থায় অজ্ঞান হয়ে পড়ে আছে। এরপর জ্ঞান ফেরার পর সে কিছুই বলতে পারেনি। পরের দিন মঙ্গলবার সন্ধ্যায় আবারো মানিক ঘটক সেজে ওই ছাত্রীর বাড়িতে যায়। মানিককে দেখে ছাত্রী ও তার মা চিনতে পেরে চিৎকার শুরু করলে স্থানীয়রা মানিককে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে থানার ওসি মো. ফারুক হোসেন বলেন, মানিককে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে থানায় ধর্ষণচেষ্টার মামলা দায়ের করেছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য কুমেক হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

আর পড়তে পারেন