শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নির্বাচনকে কেন্দ্র করে যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত র‍্যাব

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২৫, ২০২৩
news-image

ডেস্ক রিপোর্ট:

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক এম খুরশীদ হোসেন বলেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত রয়েছে র‍্যাব। শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন করার লক্ষ্যে অন্যান্য আইন-শৃঙ্খলা বাহিনীর সঙ্গে র‍্যাব মাঠে কঠোর ভূমিকা পালন করবে।

সোমবার (২৫ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে পটুয়াখালীর কুয়াকাটা পৌর শহরের ৩নং ওয়ার্ডের হতদরিদ্র দুই শতাধিক মানুষের মাঝে কম্বল বিতরণ শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

র‌্যাব মহাপরিচালক বলেন, অবৈধ অস্ত্র উদ্ধারে র‍্যাব অভিযান শুরু করেছে। এছাড়াও জঙ্গি, সন্ত্রাস ও মাদক নিয়ন্ত্রণে জিরো টলারেন্স নীতিতে কাজ করছে। দেশের গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখতে নির্বাচেনের বিকল্প নেই।

এম খুরশীদ হোসেন বলেন, দেশের শান্তি শৃঙ্খলা রক্ষার পাশাপাশি র‌্যাব বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে যুক্ত রয়েছে। তারই ধারাবাহিকতায় নির্বাচনকে সামনে রেখে সাধারণ মানুষের মাঝে সচেতনতামূলক প্রচার এবং অসহায় ও দরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করা হচ্ছে।

এ সময় কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশের পরিদর্শক হাসনাইন পারভেজ ও কুয়াকাটা পৌরসভার সাবেক কাউন্সিলর শাহ আলমসহ র‍্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন