শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নির্বাচনকে সামনে রেখে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে : ডা. দীপু মনি

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২, ২০১৮
news-image

 

মাসুদ হোসেন, চাঁদপুর :

চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা ১ জুন বৃহস্পতিবার সকাল ১০টায় ছোট সুন্দর বাজারস্থ ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী চাঁদপুর- হাইমচর ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ডা দীপু মনি এমপি।

তিনি তার বক্তব্যে বলেন, নির্বাচনকে সামনে রেখে নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন, নিজেদের মধ্যে বিভেদ থাকলে তা মিটিয়ে ফেলে দলের জন্য কাজ করতে হবে। আমরা সবাই একই ছায়াতলে। সেজন্য একযোগে কাজ করতে হবে। এতে আগামী নির্বাচনে নৌকার জয় নিশ্চিত হবে। প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্সের কথা ঘোষণা করেছেন। তাই আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে রক্ষা করতে মাদক দমন করতেই হবে। কোন মাদক ব্যবসায়ী এর থেকে রক্ষা পাবেনা। যুব সমাজের উদ্দেশ্যে ডা: দীপু মনি বলেন, তোমরা কেউই এর সাথে জড়িত হবে না। তাহলে বুঝতেই পারছো পরিণাম কত ভয়াবহ। এই অভিযানে মাদক পাচার, মাদক ব্যবসায়ী এবং সেবনকারী প্রত্যেকের বিরুদ্ধেই ব্যবস্থা নেয়া হচ্ছে।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ এমন একটি রাজনৈতিক দল, যা মানুষের জন্য কাজ করে, দেশের জন্য কাজ করে যাচ্ছে। এক প্রশ্নের জবাবে দীপু মনি বলেন, বর্তমানে দেশে অনেক উন্নয়ন হচ্ছে আর এ উন্নয়ন কাজের প্রচার কম। বিএনপি পাঁচ টাকার কাজ করলে পাঁচ কোটি টাকার প্রচার করে আর আওয়ামীলীগ পাঁচ কোটি টাকার কাজ করলে পাঁচ টাকার প্রচার করে। আমরা চাই দেশের মানুষ শান্তিতে বাস করুক। নির্বাচনকে সামনে রেখে নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন, নিজেদের মধ্যে বিভেদ থাকলে তা মিটিয়ে ফেলে দলের জন্য কাজ করতে হবে। আমরা সবাই একই ছায়াতলে। সেজন্য একযোগে কাজ করতে হবে। এতে আগামী নির্বাচনে নৌকার জয় নিশ্চিত হবে। এজন্যই সংগঠনের স্বাভাবিক কার্যক্রমকে আরো গতিশীল করতে এ ইউনিয়ন থেকেই শুরু বর্ধিত সভার আয়োজন।

রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো মোস্তফা কামাল কালাম পাটওয়ারীর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো জাকির হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান, সাধারন সম্পাদক আলী এরশ্বাদ মিয়াজী, ইউপি চেয়ারম্যান আল-মামুন পাটওয়ারী। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা মো মোক্তার আহম্মেদ মাষ্টার, সহ-সভাপতি ও সাবেক সাধারন সম্পাদক মো সোহরাব হোসেন পাটওয়ারী, মজিবুর রহমান কাঞ্চন পাটওয়ারী, আল- মামুন লিটু, সদস্য আবু তাহের শেখ, মো বজলুল গনি, যুবলীগের সাধারন সম্পাদক মো মোহসীন আলম, ছাত্রলীগের সাধারন সম্পাদক মো জসিম উদ্দিন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো মমিন হোসেন, মহিলা আওয়ামী লীগের সভাপতি সেলিনা আক্তারসহ ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বক্তাদের অনেকেই আগামী জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৩ আসনে ডাঃ দীপু মনিকে পুনরায় এমপি নির্বাচিত করার ব্যাপারে জোরালো বক্তব্য রাখেন।
বর্ধিত সভা অনুষ্ঠানের প্রথমে ইউনিয়নের মরহুম ব্যাক্তিদের স্বরণে দারিয়ে ১ মিনিট নিরবতা পালন করেন এবং তাদের রুহের মাগফেরাত কামনা করেন। সভায় ডা: দীপু মনি এমপি ইউনিয়ন নেতৃবৃন্দদের কাছ থেকে এক এক করে সমস্যার কথা শুনেন এবং সমাধানের আশ্বাস দেন। এসময় উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

আর পড়তে পারেন