বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

নোয়াখালীতে বাসের ধাক্কায় নৌবাহিনী সদস্যের মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৩, ২০২২
news-image

নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালী বেগমগঞ্জে বাসের ধাক্কায় নৌবাহিনীর এক সদস্যের মৃত্যু হয়েছে।

শনিবার (৩ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে চট্রগ্রাম সিএমএইচ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এর আগে, দুপুর ১টার দিকে নোয়াখালী টু ফেনী আঞ্চলিক মহাসড়কের দুর্গাপুর ইউনিয়নের সেনের পোল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শাহাদাত রাব্বুল ওরফে সম্রাট (৩০) উপজেলার ১১নং দুর্গাপুর ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের লক্ষীনারায়ণপুর এলাকার জানু মোহাম্মদ মিয়াজী বাড়ির কেয়ায়েত উল্যার ছেলে এবং সন্তানের জনক ছিলেন।

বেগমগঞ্জ থানার ওসির দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) ফরিদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত শাহাদাত নৌবাহিনীর ডুবুরি দলের সদস্য ছিল। সে বর্তমানে বরিশাল কোস্টগার্ডে কর্মরত আছে।

ওসি তদন্ত আরও বলেন, অসুস্থ বাচ্চাকে দেখতে তিন দিন আগে ছুটিতে নোয়াখালীর দুর্গাপুর ইউনিয়নের নিজ বাড়িতে আসে। শনিবার দুপুরে পারিবারিক কাজে নিজের মোটরসাইকেল চালিয়ে উপজেলার চৌমুহনী বাজারে যাচ্ছিলো। যাত্রা পথে উপজেলার সেনের পোল এলাকায় পৌঁছলে বাঁধন বাসের ধাক্কায় সে গুরুত্বর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্রগ্রামের সিএমএইচ হাসাপাতালে নেওয়ার পথে বিকেল ৩টার দিকে সে মারা যায়। মহাসড়কে এই দুর্ঘটনা ঘটনায় এ ঘটনায় হাইওয়ে পুলিশ আইনগত প্রদক্ষেপ নিচ্ছে।

আর পড়তে পারেন