শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পরিবারের তারকাদ্যুতি সম্পর্কে সচেতন আরাধ্য

আজকের কুমিল্লা ডট কম :
মে ২২, ২০১৭
news-image
ডেস্ক রিপোর্টঃ
বাবা-মা, দাদা-দাদী পরিবারের সবাই বিনোদন জগতের বড় বড় তারকা। কিন্তু তারপরেও ঐশ্বরিয়া ও অভিষেক বচ্চনের কন্যা আরাধ্য আর পাঁচটা বাচ্চার মতোই বড় হচ্ছে। ওভাবেই থাকতে চায়।
এমনটাই জানালেন আরাধ্যর মা বলিউড ঐশ্বরিয়া। কান চলচ্চিত্র উৎসবে যাওয়া ঐশ্বরিয়া বলেন, ‘এখনও পর্যন্ত আরাধ্য একেবারে স্বাভাবিকভাবেই বড় হচ্ছে। এমন নয় যে, আমরা ওর কাছে বসে আমাদের সিনেমা দেখাই। এটাও বলব না যে, এ সবের কিছুই ও জানে না। ও খুব ভালো করেই জানে, আমরা কী করি। ও শহরের সর্বত্র আমাদের পোস্টার দেখতে পায়। ও জানে আমরা কে’।
কান চলচ্চিত্র উত্সবে মায়ের সঙ্গে এসেছে পাঁচ বছরের আরাধ্য। কানে একটি বিশেষ পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে রেড কার্পেটে হেঁটেছেন রাই-সুন্দরী। ঐশ্বরিয়া বলেন , ‘ও আমার সঙ্গে ঘুরছে। অনেক লোকজনের সঙ্গে ওর দেখা হচ্ছে। আমাদের জগতটাকেই ও দেখছে। তাই আমাকে ওর পাশে বসে বলে দিতে হয় না, ওর মা কী করে। যা ও দেখছে, তার সঙ্গেই ও বেড়ে উঠছে। এখন তো সংবাদমাধ্যমের কাছেও অনেকটা স্বচ্ছন্দ হয়ে উঠেছে আরাধ্য’।
অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের পুত্রবধূ আরও বলেছেন, সিনেমা তারকাদের পরিবারে ওর জন্ম। তাই ফটোগ্রাফাররা ছবি তুলবে, এ রকম কিছু জিনিস ও খুব ভালোমতোই জানে।
ঐশ্বরিয়া বলেছেন, ‘আরাধ্য আমাদের বাড়ি, বিমানবন্দর সর্বত্রই ফটোগ্রাফারদের দেখতে দেখতেই বড় হচ্ছে। লোকজন সেলফি তোলার অনুরোধ নিয়ে আসেন। কখনও কখনও  কোনও ফটোগ্রাফার ছবি তুলতে এলে ও আমায় বলে, মাম্মা, আমি নয়, না? তারপর সরে  দাঁড়ায়। অর্থাৎ ও বুঝে গিয়েছে। ব্যাপারটা খুব ভালো লাগে। আমি বুঝতে পারি, যখন ব্যস্ত থাকি, তখন ও ছবির জন্য পোজ দেয়’। এবিপি অনলাইন।

আর পড়তে পারেন