সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পরীকে বিয়ে করেছি, বউয়ের সঙ্গে সম্পর্কটা আগে : শরীফুল রাজ

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৭, ২০২৩
news-image

অনলাইন ডেস্ক:

মান-অভিমানের পালা ভুলে আবারও একত্রিত হলেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত জুটি শরীফুল রাজ ও পরীমনি। ছেলে রাজ্যের জন্মদিন পালনকালে একসঙ্গে দেখা মিলল এই দম্পতির। সম্প্রতি ছেলে রাজ্যের প্রথম জন্মবার্ষিকী উদ্‌যাপিত হয় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে। সেখানে অনেক তারকাকে দেখা গেলেও ছিলেন না রাজ।

সে সময় এই পরীমনি জানান, রাজের সঙ্গে তার সব সম্পর্ক শেষ। এমনকি রাজ্যর জন্মদিনের একদিন আগে পরীমনির বাসায় এসে ছেলের দেখা পেলেও পরীর দেখা পাননি রাজ। নায়িকা ইচ্ছে করেই নায়কের সামনে হাজির হননি।

বিষয়গুলো নিয়ে যখন আলোচনা তুঙ্গে, তখনই হুট করে এক ফ্রেমে দেখা মিলল রাজ-পরীর। এই তারকা পুত্রের জন্মদিন আয়োজন করেছে টিএম ফিল্মস। সেখানেই একসঙ্গে হাজির হয়েছিলেন এই দম্পতি।

পরীমণির সঙ্গে ফের একত্রিত হচ্ছেন রাজ, তেমন ইঙ্গিত পাওয়া গেছে এই নায়কের সম্প্রতি দেওয়া এক বক্তব্যে। যেখানে তিনি বলেছেন, ‘আমি পরীকে বিয়ে করেছি, বউয়ের সঙ্গেই সম্পর্কটা আগে। পরে সন্তানের সঙ্গে।’

রাজ বলেন, এ জীবনে আমি অনেক ঝামেলা ফেস করেছি। আর করতে চাই না। জীবনটা স্বাভাবিক চাই, শান্তি চাই। আর কোনো ঝামেলায় জড়াতে চাই না।’

তিনি জানান, পরী সবকিছু ছেড়ে সন্তানকে নিয়ে জন্মদিন উদযাপন করছে এটাই আমার জন্য আনন্দের। আমি জীবনে আর কোনো ঝামেলা মোকাবিলা করতে চাই না। ছেলের জন্য হলেও জীবনটা ঠিকঠাক করতে হবে। তাকে একটা সুন্দর জীবন উপহার দিতে চাই।

গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরী-রাজ। এরপর গত ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন। মা হতে চলার খবরও একই দিনে প্রকাশ করেন পরী। গত ১০ আগস্ট তাদের ঘর আলো করে আসে ছেলে শামীম মুহাম্মদ রাজ্য।

আর পড়তে পারেন