রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কিলহিম ২ চলচ্চিত্রের সাথে যুক্ত হলেন সাত্তার আলী সুমন

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৪, ২০২৩
news-image

 

মো: রাসেলঃ

এবার ঈদুল ফিতরে মুক্তি পেয়েছিল মোঃ ইকবাল পরিচালিত ও প্রযোজিত এবং অনন্ত জলিল ও বর্ষা অভিনীত ছবি ‘কিলহিম’। ছবিটি ঈদে মুক্তির পর ব্যাপক সাফল্য পায়। এবার দ্বিতীয় ছবির ঘোষণা দিলেন প্রযোজনা প্রতিষ্ঠান। ‘কিলহিম ২’ তে অনন্ত জলিলের নায়িকা এবারো বর্ষা।

কিলহিম ২ আসছে সর্বোচ্চ বাজেটের বাংলা সিনেমা। পরিচালক ইকবাল ও অনন্ত জলিলের ভক্তদের জন্য এটা বড় খবরই বটে। তাছাড়া এই ছবিতে সহোযোগি প্রযোজক হিসাবে থাকছেন সত্তার আলি সুমন (শাহ্ আলম)। যিনি সাহা গুরুপ লিমিটেডের মালিক। তিনি কুমিল্লার সন্তান। অনেক দিন যাবৎ ফ্রান্সে ব্যবসা করতেছেন।

‘কিলহিম’ ছবি তৈরির পর পেরিয়ে গেছে তিন মাস। সে সময় ছবির প্রযোজক ও পরিচালক ইকবাল বলেছিলেন, কিলহিম ছবির নায়ক অনন্তের চরিত্রটি ঠিক রেখে ভিন্ন গল্পে কিলহিম ২ নামক ছবির কাজ শেষ করা হবে।

এদিকে গত শনিবার রাতে ফ্রান্স থেকে কথা হয় ছবির পরিচালক মোঃ ইকবালের সাথে তিনি জানালেন, কিলহিম ২ ছবির লোকেশন দেখতে আমরা এখন ফ্রান্সে আছি। এছাড়াও আমরা সাত্তার আলি সুমন (শাহ্ আলম) ভাইয়ের সাথে ছবি নিয়ে আলোচনা করছি। তিনি কিলহিম ২ ছবির সহ প্রযোজক হিসেবে আমার সাথে থাকছেন। এ ছবির শুটিং শীঘ্রই করতে যাচ্ছি।

এ বিষয়ে জানতে ফ্রান্সে বসবাসরত সাত্তার আলী সুমন (শাহ্ আলম) এর সাথে জানতে চাইলে তিনি বলেন- আমি সংস্কৃতিমনা মানুষ। আমি দীর্ঘদিন যাবৎ বাংলাদেশের সংস্কৃতি ফ্রান্সে তোলে ধারার চেষ্টা করছি। আমি সুযোগ পেলেই বিভিন্ন ভাবে বাংলাদেশের সংস্কৃতিকে বিশ্বের দরবারে তোলে ধরি। এবার চেষ্টা করছি বাংলাদেশের চলচ্চিত্র বিশ্বের ধরবারে তোলে ধরার।

আর পড়তে পারেন