শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পুলিশ জনগণের ভ্যানগার্ড হিসেবে কাজ করে যাচ্ছে – ডিআইজি চট্টগ্রাম রেঞ্জ

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ৭, ২০১৮
news-image

 

জাকির হোসেন হাজারি, দাউদকান্দিঃ

চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি এস এম মনিরুজ্জামান বিপিএম বলেছেন, জঙ্গি ও সন্ত্রাস দমনে পুলিশ যথেষ্ট সাফল্য কুড়িয়েছে। পুলিশ সদস্যদের নিরলস পরিশ্রমে জঙ্গিমুক্ত দেশ হিসেবে একদিন স্বীকৃতি লাভ করবে ইনশাল্লাহ। যদি কোন গোষ্টি বা কোন দল বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায় বা আকার ইংঙ্গিতেও যদি চেষ্টা করে আমরা কঠোর হস্তে দমন করবো। বাংলাদেশ পুলিশ বাহিনীতে যারা আছি, আমরা প্রতিশ্রুতিবদ্ধ, আমরা প্রতিজ্ঞাবদ্ধ, আমরা জনগণের নিরাপত্তায় ভ্যানগার্ড হিসেবে কাজ করে যাচ্ছি।

বুধবার (৭ ফেব্রুয়ারী) সন্ধ্যায় দাউদকান্দি টোল প্লাজায় সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

ডিআইজি এস এম মনিরুজ্জামান বিপিএম আরো বলেন, আনসার থেকে শুরু করে র‌্যাব বিজিপিসহ প্রশাসনের প্রত্যেকটি বাহিনীর সদস্যরা জঙ্গি সন্ত্রাসমুক্ত দেশ বিনির্মাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। ২০১৩ সালের মতো পেট্রোল বোমা দিয়ে মানুষ হত্যাসহ দেশের সম্পদ পুড়ানো, আর আজকে ২০১৮ সাল এক নয়। বর্তমান প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এখন ঘুড়ে দাড়িয়েছে। তাই আন্দোলন সংগ্রামের নামে কেউ বিশৃঙ্খলা করলে বরদাস্ত করা হবেনা । আমরা আগামীদিনে একটি সুন্দর সকাল দেখতে চাই, তাই পুলিশের পাশা-পাশি জনগণ এবং আপনারা মিডিয়াকর্মী যারা রয়েছেন দেশের জন্য কাজ করেতে হবে। তাহলে দেশে শান্তি শৃঙ্খলা বজায় থাকবে।

এসময় উপস্থিত ছিলেন এডিশনাল ডিআইজি রুকনুজ্জামান, চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদা বেগম, ফেনী জেলা পুলিশ সুপার জাহাঙ্গীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার মনির হোসেন, কুমিল্লা জেলা পুলিশ সুপার মোঃ শাহ আবিদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার শাখাওয়াত হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমন, কোতয়ালী থানার ওসি আবু সালাম মিয়া, দাউদকান্দি মডেল থানার ওসি মিজানুর রহমান প্রমূখ।

আর পড়তে পারেন