রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রকাশিত হল আইএলটি২০’র থিম সং ‘হাল্লা-হাল্লা’

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১৩, ২০২২
news-image

 

ডেস্ক রিপোর্ট:

ক্রিকেটের সঙ্গে বিনোদন এগিয়ে যাচ্ছে তালে তাল মিলিয়ে। এর ব্যতিক্রম ঘটবে না দুবাইয়ের ইন্টারন্যাশনাল লিগ টি-টোয়েন্টির (আইএলটি-২০) আসরেও। আগামি বছরের জানুয়ারিতে আরব আমিরাতে বসবে আইএইএলটির জমজমাট অভিষেক আসর।

তারই ধারাবাহিকতায় আইএলটি-২০ এর অফিসিয়াল থিম সং প্রকাশিত হয়েছে। ২ মিনিট ১৪ সেকেন্ডের এই গানটি গেয়েছেন এবং পারফর্ম করেছেন বলিউডের বিখ্যাত র্যাপার বাদশাহ। ‘হাল্লা হাল্লা’ নামের এই গান ক্রিকেট প্রেমীদের আরও রোমাঞ্চিত করে তুলবে। আইএলটি-২০ এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে এই গানটি পাওয়া যাবে।

শুধু থিম সং নয়, আইএলটির অভিষেক আসরের শুরুটা স্মরণীয় করে রাখতে আয়োজন করা হচ্ছে ঝাঁকজমকপূর্ণ উদ্বোধনী আসর। ১৩ জানুয়ারি দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে এটি অনুষ্ঠিত হবে। র্যাপার বাদশাহর সঙ্গে উদ্বোধনী অনুষ্ঠানের রিং অব ফায়ার মাতাবেন আর এনবি মেগাস্টার জেসন ডেরুলু। এদিনও আরেকটি গান প্রকাশিত করবেন বাদশাহ।

থিম সং নিয়ে আমিরাত ক্রিকেট বোর্ডের সাধারণ সম্পাদক মুবাশশির উসমানি বলেন, ‘একটি আকর্ষণীয় সঙ্গীতের সাথে টুর্নামেন্টকে মেশানো সমর্থকদের জন্য দারুণ খবর। আমরা আইএলটি-২০ এর থিম সং হাল্লা হাল্লা প্রকাশ করতে পেরে খুবই আনন্দিত। বাদশাহ একটি দুর্দান্ত সঙ্গীত তৈরি করেছে যা অবশ্যই সকলকে অনুপ্রাণীত করবে।’

থিম সং নিয়ে উচ্ছ্বসিত বাদশাহ বলেন, ‘গানটি যেভাবে তৈরি হয়েছে তাতে আমি সত্যিই খুশি। একটি আকর্ষণীয় সুরের নিশ্চিত করতে চেয়েছিলাম, আমরা আশা করি এটি দারুণভাবেই শেষ করতে পেরেছি। আমি আশা করি ক্রিকেট অনুরাগীরা গানটি পছন্দ করবে এবং বন্ধু এবং পরিবারের সাথে উপভোগ করবে। আইএলটি ২০-এর সঙ্গে যুক্ত হতে পেরে আমি অত্যন্ত সম্মানিত এবং টুর্নামেন্টের থিম সং হাল্লা হাল্লা তৈরি করতে পেরে আমি অত্যন্ত আনন্দিত।’

১৩ জানুয়ারি দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে দুবাই ক্যাপিটালসের বিপক্ষে আবুধাবি নাইট রাইডার্সের ম্যাচ দিয়ে শুরু হবে এই টুর্নামেন্ট। ১২ ফেব্রুয়ারি ফাইনালের মাধ্যমে পর্দা নামবে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক লিগের। ৩৪ ম্যাচের এই টুর্নামেন্টে দুবাইয়ের সঙ্গে ব্যবহার হবে শারজাহ ও আবুধাবি ক্রিকেট স্টেডিয়াম।

মঈন আলি, কিয়েরন পোলার্ড, শিমরন হেটমায়ারের মতো তারকারা অংশ নিচ্ছেন এই টুর্নামেন্ট। ছয় ফ্র্যাঞ্চাইজির সবাই একে-অন্যের মুখোমুখি হবেন দুবার করে। এরপর প্লে অফ ও ফাইনাল। ৮৪জন আন্তর্জাতিক তারকার সঙ্গে থাকবেন ২৪ জন আমিরাতের স্থানীয় ক্রিকেটার।

অংশ নেওয়া ফ্র্যাঞ্চাইজিগুলো হলো- আবুধাবি নাইট রাইডার্স, ডেসার্ট ভাইপার্স, দুবাই ক্যাপিটালস, গলফ জয়েন্টস, এমআই এমিরেটস, শারজাহ ওয়ারিয়র্স।

আর পড়তে পারেন