রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রীর ঈদ উপহার নিয়ে আশ্রয়নের দ্বারে দ্বারে মোহাম্মদ আলী

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২০, ২০২৩
news-image

 

স্টাফ রিপোর্টার:

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার দাউদকান্দির আশ্রয়নের বাসিন্দাদের মাঝে রাতের আধারে বিতরণ করলেন দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর অবঃ মোহাম্মদ আলী সুমন ।

বুধবার(১৯এপ্রিল) রাতে উপজেলার পৌরসদর এবং সদর উত্তর ইউনিয়নের আশ্রয়ণ প্রকল্পের পরিবারের মাঝে এ ঈদ উপহার তুলে দেন তিনি।

প্রকল্পের বাসিন্দা জায়েদা, লিপি ও ফরিদা বেগমসহ একাধিকরা ঈদ সামগ্রী পেয়ে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের এ উপহার পাঠিয়েছেন আর সুমন সাহেব( উপজেলা চেয়ারম্যান) আমাদের হাতে তুলে দিয়েছেন। প্রধানমন্ত্রীর জন্য দোয়া করি তিনি যেনো দীর্ঘদিন বেঁচে থেকে আমাদের মত গরিব অসহায়দের এ রকম সাহায্য করে যেতে পারেন।

উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আলী বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গৃহহীনদের মাথাগোজার ঠাঁই করে দিয়ে বিশ্বে একজন সফল প্রধানমন্ত্রীর দৃষ্টান্ত রেখেছেন। তাদের ঈদের আনন্দ সবার সাথে ভাগাভাগি করতে আশ্রয়নের প্রতিটি তিনি ঈদ সামগ্রী পাঠিয়েছেন। তাঁর প্রতিনিধি মেজর জেনারেল অবঃ সুবিদ আলী ভূইয়া এমপি মহোদয়ের নির্দেশে আশ্রয়ন বাসিন্দাদের প্রতিটি ঘরে ঘরে ঈদ সামগ্রী পৌছে দেওয়া হয়েছে।

প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণকালে উপজেলা চেয়ারম্যানের সাথে ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মহিনুল হাসান। তিনি জানিয়েছেন, উপজেলার আশ্রয়ণ প্রকল্পের বসবাসকারী ২৫০টি পরিবারের মধ্যে ঈদ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহারের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে-পোলাও চাল, তেল, চিনি, সেমাই ও দুধ। ঈদের আগে এসব খাদ্য সামগ্রী পেয়ে অত্যন্ত খুশি হয়েছেন আশ্রয়ণের বাসিন্দারা।

আর পড়তে পারেন