শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে দেবিদ্বারে বিক্ষোভ সমাবেশ

আজকের কুমিল্লা ডট কম :
মে ২৩, ২০২৩
news-image

স্টাফ রিপোর্টার:
রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ কর্তৃক প্রকাশ্য জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে ।

সোমবার দেবিদ্বার উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি একেএম মনিরুজ্জামান মাষ্টার এর সভাপতিত্বে উপজেলা আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে দেবিদ্বার উপজেলা চত্বরে গিয়ে সমাবেশ এর মধ্য দিয়ে শেষ হয় ।

এ সময় উপস্থিত ছিলেন দেবিদ্বার উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল চৌধূরী ,দেবিদ্বার উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল কাশেম ওমানী,দেবিদ্বার উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুল মান্নান মোল্লা,সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সাইফুল ইসলাম শামীম উপজেলা যুবলীগ নেতা ইকবাল হোসেন রুবেল,জাফরগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, মফিজুল ইসলাম প্রমূখ ।

প্রসঙ্গত, ১৯ মে বিকেলে পুঠিয়ার শিবপুর হাট উচ্চবিদ্যালয় মাঠে রাজশাহী জেলা ও মহানগর বিএনপির আয়োজনে একটি সমাবেশ হয়। এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান। সমাবেশে সভাপতিত্ব করেন জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ। সেখানে তাঁর দেওয়া বক্তব্য নিয়ে আপত্তি জানিয়েছেন আওয়ামী লীগের নেতা–কর্মীরা। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে আবু সাইদ চাঁদের বক্তব্যের প্রতিবাদ জানাচ্ছে রাজশাহী আওয়ামী লীগ। সংগঠনটি উপজেলা ও জেলায় বিক্ষোভ মিছিলের ডাক দিয়েছে। পুঠিয়ায় আবু সাইদ চাঁদকে গ্রেপ্তারের দাবিতে সারাদেশের মতো দেবিদ্বারেও বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আর পড়তে পারেন