সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রেমিককে ভিডিও কলে রেখে প্রেমিকার আত্মহত্যা

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১৯, ২০২৩
news-image

নিজস্ব প্রতিবেদক:

কুমিল্লার হোমনায় প্রেমিককে ভিডিওকলে রেখে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন সালমা আক্তার (২২) নামে এক কলেজ ছাত্রী। রোববার বিকাল সাড়ে ৫টার দিকে মনিপুর বাজারে একটি এজেন্ট ব্যাংকে এ ঘটনা ঘটে।

সালমা আক্তার (২২) ঘারমোড়া ইউনিয়নের মনিপুর গ্রামের মৃত সিদ্দিক মিয়ার মেয়ে ও রামকৃষ্ণপুর ডিগ্রী কলেজের ডিগ্রী ১ম বর্ষের ছাত্রী। তিনি মনিপুর বাজারে অবস্থিত একটি প্রাইভেট ব্যাংকে চাকরি করতেন।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, ফেসবুকের মাধ্যমে সালমার সঙ্গে আছাদপুর ইউনিয়নের সাকিলের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরিবারিকভাবে তাদের বিয়ের আলোচনা চলছিল। কিন্ত প্রায়ই সালমার মা ও ভাবির মধ্যে ঝগড়া বিবাদ পারিবারিক কলহ লেগেই ছিল। কিন্ত সালমা তা পছন্দ করতেন না।

রোববার সকালে তার মা ও ভাবির ঝগড়ার কারণে নাস্তা না খেয়ে ব্যাংকে চলে যান তিনি। বিকালে বাড়ি গিয়ে দেখেন তাদের ঝগড়া থামেনি, বাড়িতে রান্নাও হয়নি। তাই সালমা আক্তার অভিমান করে তার প্রেমিক সাকিলের মোবাইলে ভিডিওকল দিয়ে ব্যাংকের ভেতর ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেন।

পরবর্তীতে সাকিল দ্রুত এসে দরজা ভেঙে তার প্রমিকাকে বাঁচানোর চেষ্টা করেন। কিন্ত বাঁচাতে না পেরে সাকিলও আত্মহত্যা করার চেষ্টা করেন। ঘটনা জানাজানি হলে পুলিশ এসে সালমার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ সময় সালমার মোবাইল ফোন জব্দ করা হয়।

ওসি মো. সাইফুল ইসলাম জানান, ঘটনাটি আত্মহত্যা। তবুও প্রেমিক সাকিলকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছিল। থানায় অপমৃত্যুর মামলা হয়েছে। কোনো অভিযোগ না থাকায় লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

আর পড়তে পারেন