শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রেমের প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় স্কুল ছাত্রীকে কুপিয়ে হত্যা

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২১, ২০২০
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

রাজধানীর সাভারে প্রেমের প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় নিলা রায় (১৪) নামের এক স্কুল ছাত্রীকে কুপিয়ে হত্যা করেছে মিজানুর রহমান চৌধুরী (২২) নামের এক বখাটে।

রবিবার রাতে সাভার পৌর এলাকার কাজী মোকমা পাড়া মহল্লার একটি পরিত্যাক্ত বাড়িতে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত নিলা রায় মানিকগঞ্জ জেলার শিংগাইর থানার বালিরটেক গ্রামের নারায়ন রায়ের মেয়ে। সে স্থানীয় আ্যসেড স্কুলের দশম শ্রেণীর ছাত্রী ছিলো। অভিযুক্ত বখাটে মিজানুর রহমান চৌধুরী একই এলাকার একটি স্কুলের শিক্ষার্থী।

থানা পুলিশ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে বখাটে মিজানুর রহামান নিলা রায়কে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় রোববার রাত ৯ টার দিকে তার ভাইকে নিয়ে হাসপাতালে থেকে বাড়ি ফেরার পথে সাভার গার্লস স্কুলের পাশের গলিতে পৌছলে আগে থেকে ওৎ পেতে থাকা বখাটে মিজানুর তাদের রিকশার গতিরোধ করে। পরে জোরপূর্বক নীলা ও তার ভাইকে রিকশা থেকে নামিয়ে এ-৬১/৪ নম্বর নিজেদের পরিত্যাক্ত বাসায় নিয়ে যায়। সেখানে নীলাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে ছুরিকাঘাত ও কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় মিজানুর রহমান। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় স্কুল ছাত্রী নিলা রায়কে উদ্ধার করে সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, নিহতের মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজে হাসাপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করে অভিযুক্ত মিজানুরকে গ্রেপ্তারে অভিযান চালানো হবে।

আর পড়তে পারেন