শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

‘ফির হেরা ফেরি’ ছবির পরিচালক নীরজ ভোরা আর নেই

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১৪, ২০১৭
news-image
ডেস্ক রিপোর্ট :
বলিউড অভিনেতা, চলচ্চিত্র নির্মাতা, পরিচালক, প্রযোজক নীরজ ভোরা আর নেই। মাত্র ৫৪ বছর বয়সে বৃহস্পতিবার ভোর চারটায় মুম্বাইয়ের এক হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই অভিনেতা। প্রায় ১১ মাস তিনি কোমায় ছিলেন। তাঁর প্রয়ানে শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সহ গোটা বলিউড।
জানাযায়, গত কিছু দিন ধরে প্রযোজক ফিরোজ নাদিয়াওয়ালার বাড়িতে ছিলেন নীরজ। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় তাকে হাসপাতালে স্থানান্তরিত করা হয়। গত চারদিন ধরে ভেন্টিলেশনে ছিলেন অভিনেতা। অবশেষে মাল্টি অর্গ্যান ফেলিওর হওয়ায় মৃত্যু হয় নীরজের।  বৃহস্পতিবার বিকেল তিনটেয় শেষকৃত্য সম্পন্ন হবে সান্তাক্রজ পশ্চিমে। কয়েক বছর আগে মারা যান নীরজের স্ত্রী, তাদের কোনও সন্তান নেই।
 নীরজকে নিজের ভাই এবং বন্ধু বলে সম্বোধন করে ফিরোজ বলেন, তার শরীর ভালই হচ্ছিল। কিন্তু আচমকা গত শুক্রবার শরীর খারাপ হয়ে যায়। হাসপাতালে সঙ্গে সঙ্গে ভর্তি করা হলেও, অবস্থার কোনও উন্নতি আর হল না।
বলিউডের বহু ছবিতে অভিনয় করেছেন নীরজ। তার প্রথম ছবি কেতন মেহতার হোলি। সেখানে তিনি আমির খানের সঙ্গে অভিনয় করেছিলেন। শাহরুখ খানের সঙ্গে টিভি শো সার্কাসেও অভিনয় করেছেন নীরজ।
আমিরের ছবি রঙ্গিলার সংলাপ লিখেছিলেন নীরজ। তাঁর নির্দেশনায় একাধিক হিট ছবি বক্স অফিসকে উপহার দিয়েছেন অক্ষয় কুমার। তারমধ্যে রয়েছে খিলাড়ি ৪২০, হেরা ফেরির সিকুয়েল ফির হেরা ফেরি। অভিনয় করেছেন দৌড়, ওয়েলকাম ব্যাক, কম্পানি, পুকার, রঙ্গিলা, সত্য, বাদশা, মন। চিত্রনাট্য লিখেছেন অকেলে হাম অকেলে তুম, চোরি চোরি চুপকে চুপকের মতো ছবিতে।

আর পড়তে পারেন