শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ফ্রিতে প্রাইভেটের লোভ দেখিয়ে ছাত্রীকে ধর্ষণ: শিক্ষক কারাগারে

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২৮, ২০২২
news-image

মাহবুব আলম আরিফ, মুরাদনগর :
কুমিল্লার মুরাদনগর উপজেলায় ফ্রিতে প্রাইভেট পড়ানোর লোভ দেখিয়ে ষষ্ঠ শ্রেণির মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণের অভিযোগে সাজ্জাদ হোসেন সাজু (৩৯) নামের এক শিক্ষককে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে ধর্ষণের শিকার ওই ছাত্রীর মায়ের অভিযোগের ভিত্তিতে শিক্ষক সাজুকে গ্রেপ্তার করে শুক্রবার দুপুরে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

অভিযুক্ত শিক্ষক সাজ্জাদ হোসেন সাজু, পাহাড়পুর ইউনিয়নের সরমাকান্দা ইসলামিয়া আদর্শ দাখিল মাদ্রাসার সহকারি শিক্ষক ও খুলনা জেলার দৌলতপুর থানার সহেশ্বর পাশা গ্রামের মৃত আলতাফ হোসেনের ছেলে।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায় , শিক্ষক সাজ্জাদ হোসেন সাজু ভূক্তভোগী ওই শিক্ষার্থীসহ ১০-১২ জনকে সরমাকান্দা এলাকার একটি ভাড়া বাড়িতে প্রাইভেট পাড়াতেন। ভূক্তভোগী শিক্ষার্থী পড়াশোনায় অনেক পিছিয়ে আছে এই কথা বলে শুক্রবারে বন্ধের দিন ফ্রিতে অতিরিক্ত প্রাইভেট পড়তে আসতে বলেন ওই শিক্ষর্থীকে। শিক্ষক সাজুর এমন কথায় রাজি হয়ে গত ২১ অক্টোবর শুক্রবার বিকেলে প্রাইভেট পড়তে গেলে ওই শিক্ষার্থীকে জোরপূর্বক ধর্ষণ করা হয়।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামরুজ্জামান তালুকদার বলেন, বৃহস্পতিবার রাতে ভূক্তভোগী ওই শিক্ষর্থীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মুরাদনগর থানায় একটি মামলা দায়ের করেন। বৃহস্পতিবার রাতেই ধর্ষণের অভিযোগে শিক্ষক সাজ্জাদ হোসেন সাজুকে গ্রেপ্তার করা হয়েছে।

আর পড়তে পারেন