শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বরুড়ায় খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে বিএনপির বিক্ষোভ মিছিল।। গ্রেফতার-৪

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ৮, ২০১৮
news-image

 

এমডি আজিজুর রহমান,বরুড়া:

কুমিল্লার বরুড়া উপজেলায় বিভিন্ন ইউনিয়নে সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে বিএনপির বিক্ষোভ মিছিল করেছে । এদিকে আওয়ামীলীগের নেতৃবৃন্দরাও পাল্টা মিছিল করেছে। গ্রেফতার হয়েছেন বিএনপির ৪ জন নেতাকর্মী।

জানা যায়, খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে বরুড়া উপজেলার বিএনপির উদ্যোগে উপজেলার বিভিন্ন ইউনিয়নে ও পৌরসভার ওয়ার্ডগুলোতে বিএনপির বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এসময় পুলিশ বিএনপির ৪ জনকে বিভিন্ন স্থান থেকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন পৌরসভা ৯নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মোস্তফা মিয়াজী, বিএনপি নেতা আনোয়ার হোসেন, শহীদ, ইব্রাহিম। সকাল থেকে পুলিশ বিএনপির দলীয় কার্যালয় ঘেরাও করে রাখে। অফিসের আশ-পাশের দোকান পাটসহ মূল ফটকে তালা ঝুলানো ছিলো। সকাল থেকে আওয়ামীলীগের নেতাকর্মীরা পৌরসদর বাজারে অবস্থান নেয়। এসময় উপস্থিত ছিলেন বরুড়া পৌরসভার সাবেক মেয়র কুমিল্লা (দঃ) জেলা আ‘লীগের সদস্য বাহাদুরুজ্জামান, পৌর আ‘লীগের আহবায় আবদুর রশিদ, যুগ্ন-আহবায়ক নাসির উদ্দিন লিঙ্কনসহ বরুড়া উপজেলা ও পৌরসভা আ‘লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। এ রিপোর্ট লেখা পর্যন্ত বরুড়া আইন শৃংঙ্খলা স্বাভাবিক রয়েছে।

আর পড়তে পারেন