সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বস্তুনিষ্ট সাংবাদিকতা আমাকে চলার পথে উৎসাহ যোগাবে : ইঞ্জিঃ আব্দুস সবুর

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২, ২০২৪
news-image

জাকির হোসেন হাজারী, দাউদকান্দি:

দাউদকান্দির সাংবাদিকদের সাথে মতবিনিময় করছেন কুমিল্লা-১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইঞ্জিঃ আব্দুস সবুর। মঙ্গলবার (২ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় উপজেলার কদমতলি নিজ বাসভবনে দাউদকান্দি প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নৌকা প্রার্থী ইঞ্জিঃ আব্দুস সবুর বলেন, আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় নির্বাচনে সারাদেশো উৎসব মুখরভাবে নির্বাচন হবে। ইতি মধ্যে পরিবেশ সৃষ্টি হয়েছে। ঠিক তেমনি দাউদকান্দি তিতাসের সর্বস্তরের জনগণ ও রাজনৈতিক নেতৃবৃন্দ নৌকাকে বিজয়ী করার লক্ষে তারা মাঠে কাজ করছেন। বিগত বছরে জন নেত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্বল্প আয়ের দেশ থেকে মধ্য আয়ের দেশে পরিনত হয়েছে এবং সারা বিশ্বে বাংলাদেশ উন্নয়নের মডেল হিসেবে পরিচিতি লাভ করেছে। পাশাপাশি এখানকার আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতির পাশাপাশি মানুষের অর্থনৈতিক উন্নয়নও তুলনামূলক ভাবে বেড়েছে।

সাংবাদিকদের সহযোগিতা চেয়ে আব্দুস সবুর বলেন, বস্তুনিষ্ট সাংবাদিকতা আমাকে চলার পথে উৎসাহ যোগাবে। সন্ত্রাস, চাঁদাবাজ ও দুর্নীতিমুক্ত দাউদকান্দি তিতাসকে স্মার্ট উপজেলা হিসেবে গড়তে সকলের সহযোগিতা চাই। সাংবাদিকরা জাতির দর্পন, সমাজ ও দেশ বিনির্মাণে সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার গুরুত্বপূর্ণ কাজ ও দায়িত্ব। বিগত দিনে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজ তুলে ধরেছেন সাংবাদিকরা। আগামীর দিনগুলোতেও আশাকরি পাশে থাকবেন।
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার নারী জাগরণ ও ক্ষমতায়নের রোল মডেল। নারীর ক্ষমতায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন বিশ্ব নেতায় পরিণিত হয়েছেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহসভাপতি বশিরুল আলম মিয়াজী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মহিউদ্দিন শিকদার।

আর পড়তে পারেন