রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাইউস্টে এমবিএ শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ৯, ২০২৩
news-image

স্টাফ রিপোর্টারঃ

সম্প্রতি উচ্চ শিক্ষার অনবদ্য প্রতিষ্ঠান বাংলাদেশ আর্মি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজি (বাইউস্ট), কুমিল্লা-এর ব্যবসায় প্রশাসন বিভাগের মাস্টার অফ বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (এমবিএ) নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।

গত ৭ নভেম্বর বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের অংশগ্রহণে নবীন শিক্ষার্থীদের বরণ করে নেওয়া হয়।

সহকারী অধ্যাপক মোঃ আরিফুল হক চৌধুরির সঞ্চালনায় অনুষ্ঠানে নবীনদের উদ্দ্যেশ্যে বিশ্ববিদ্যালয় এবং এমবিএ বিভিন্ন দিক তুলে ধরেন সহকারী অধ্যাপক রিদওয়ানুল মোস্তফা ও সহকারী অধ্যাপক মোহাম্মদ শবিফুল ইসলাম ।

অনুষ্ঠানের সভাপতি ও ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান ড. মোঃ তহিদুর রহমান নবীন শিক্ষার্থীদের উদ্দ্যেশ্যে অনুপ্রেরণামুলক এবং দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি পরিচালক প্রফেসর ড. কে আহমেদ আলম। তিনি বলেন মানসম্মত উচ্চশিক্ষা প্রদানে বাইউস্ট সর্বদা বদ্ধপরিকর এবং এই বিশ্ববিদ্যালয়ের এমবিএ গ্রাজুয়েট বৃন্দ পেশাজীবনে তাদের চলমান অগ্রযাত্রা নতুন দিগন্তে নিয়ে যেতে সক্ষম হবে I উল্লেখ্য ২০১৯ সাল থেকে এক্সিকিউটিভ-এমবিএ প্রোগ্রামের মাধ্যমে এই বিশ্ববিদ্যালয়ে এমবিএ কার্যক্রম শুরু হয় I

আর পড়তে পারেন