রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের ৪৬৪ শূন্যপদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২৪, ২০২৩
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের অধীনে সরকারি আদেশ অনুযায়ী প্রচলিত বেতন স্কেল ও ভাতাসহ রাজস্বখাতভুক্ত ৪৬৪টি শূন্যপদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

৭ আগস্ট বিকাল ৫টার মধ্যে অনলাইনে এর জন্য আবেদন জমা দিতে হবে ।

পদের নাম: নিরাপত্তা প্রহরী
পদ সংখ্যা: ৪৬৪টি

যোগ্যতা: ন্যূনতম অষ্টম শ্রেণি অথবা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। শারীরিক মাপ (পুরুষ): উচ্চতা ন্যূনতম ৫ ফুট ৪ ইঞ্চি; বুকের মাপ: ৩২-৩৪ ইঞ্চি। শারীরিক মাপ (নারী): উচ্চতা ন্যূনতম ৫ ফুট ২ ইঞ্চি। প্রার্থীকে সুস্বাস্থ্যের অধিকারী হতে হবে।

বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা (গ্রেড-২০)

বয়সসীমা: ১৭-০৪-২০২৩ তারিখে ১৮-৩০ বৎসর। বীরমুক্তিযোদ্ধা/শহীদ বীরমুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা ও প্রতিবন্ধীদের ক্ষেত্রে ঊর্ধ্ব বয়স ৩২ বৎসর।

আবেদনের সময় সীমা
অনলাইনে আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ ও সময়: ২৫ জুলাই সকাল ১০.০০টা।

অনলাইনে আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময়: ৭ আগস্ট বিকাল ৫টা।

আবেদন যেভাবে: রীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক ব্যক্তি http://bpdb.teletalk.com.bd ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে পারবেন। আবেদনপত্রে প্রার্থী তার রঙিন ছবি (দৈর্ঘ্য ৩০০ × প্রস্থ ৩০০) পিক্সেল ও স্বাক্ষর (দৈর্ঘ্য ৩০০ × প্রস্থ ৮০) স্ক্যান করে নির্ধারিত স্থানে আপলোড করবেন।

ছবির সাইজ সর্বোচ্চ ১০০ কিলোবাইট ও স্বাক্ষরের সাইজ সর্বোচ্চ ৬০ কিলোবাইট হতে হবে। আবেদনপত্রে পূরণকৃত তথ্যই যেহেতু পরবর্তী সব কার্যক্রমে ব্যবহৃত হবে, সেহেতু আবেদনপত্র সাবমিট করার পূর্বেই পূরণকৃত সব তথ্যের সঠিকতা সম্পর্কে প্রার্থী নিজে শতভাগ নিশ্চিত হবেন।

আবেদন ফি: যেকোনো টেলিটক প্রি-পেইড মোবাইল নম্বরের মাধ্যমে দুটি এসএমএস করে পরীক্ষার ফি বাবদ ১০০ টাকা ও টেলিটকের চার্জ ১২ টাকাসহ মোট ১১২ টাকা (অফেরৎযোগ্য) অনধিক ৭২ ঘণ্টার মধ্যে জমা দিতে হবে। অনলেইনে আবেদনপত্রের সব অংশ পূরণ করে সাবমিট করা হলেও পরীক্ষার ফি জমা না দেওয়া পর্যন্ত আবেদন পত্র গৃহীত হবে না।

প্রবেশপত্র প্রাপ্তির বিষয়টি http://bpdb.teletalk.com.bd ওয়েবসাইটে এবং প্রার্থীর মোবাইল ফোনে এসএমএসের মাধ্যমে (শুধুমাত্র যোগ্য প্রার্থীদেরকে) যথা সময়ে জানানো হবে। অনলাইন আবেদনপত্রে প্রার্থীর প্রদত্ত মোবাইল ফোনে পরীক্ষা সংক্রান্ত যাবতীয় যোগাযোগ সম্পন্ন করা হবে বিধায় উক্ত নম্বরটি সার্বক্ষণিক সচল রাখা, এসএমএস পড়া এবং প্রাপ্ত নির্দেশনা তাৎক্ষণিকভাবে অনুসরণ করা বাঞ্চনীয়।

অনলাইনে আবেদন করতে কোন সমস্যা হলে যেকোনো টেলিটক মোবাইল থেকে ১২১ এ কল করুন। এ ছাড়া alljobs.query@teletalk.com.bd এই ই-মেইলে যোগাযোগ করা যাবে। টেলিটকের জবপোর্টাল এর ফেসবুক পেজ https://www.facebook.com/alljobsbdTeletalk- এ মেসেজ এর মাধ্যমেও যোগাযোগ করা যাবে।

উল্লেখ্য, গত ১১ জুলাই এই নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছিল। কিন্তু সেই বিজ্ঞপ্তিতে ভুল থাকায় ২১ জুলাই পুনরায় সংশোধিত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যারা ১১ জুলাইয়ের বিজ্ঞপ্তি দেখে আবেদন করেছেন, তাদের আর পুনরায় আবেদন করার প্রয়োজন নেই।

আর পড়তে পারেন