সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিরাট কোহলির দ্বিতীয় সন্তান প্রসঙ্গে ক্ষমা চাইলেন ডি ভিলিয়ার্স

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১০, ২০২৪
news-image

ডেস্ক রিপোর্ট:

সপ্তাহ খানেক আগেই এবি ডি ভিলিয়ার্স জানিয়েছিলেন, দ্বিতীয় সন্তানের অপেক্ষায় আছেন বিরাট কোহলি-আনুশকা শর্মা দম্পতি। যদিও এর আগে কোহলি কিংবা তার কাছের কেউ এ সম্পর্কে কিছু জানায়নি। তবে ডি ভিয়ার্সের কথায় অনেকেই বিশ্বাস করেছিলেন। কিন্তু এবার সুর পাল্টালেন দক্ষিণ আফ্রিকার সাবেক এই ক্রিকেটার।

বিরাট কোহলি দ্বিতীয় সন্তানের অপেক্ষায় আছেন বলে কদিন আগে যে খবরটি দিয়েছিলেন, সেটি ভুল ছিল বলে এবার নিজেই জানিয়েছেন ডি ভিলিয়ার্স। সাবেক এই প্রোটিয়া ক্রিকেটার বলেছেন, কোহলির জীবনে কী ঘটছে তার কিছুই তিনি জানেন না।

ডি ভিলিয়ার্স বলেন, ‘পরিবারই সবার আগে, যেটা আমি সেদিন ইউটিউবেই বলেছি। তবে একই সময়ে আমি ভয়ানক একটা ভুলও করেছি। এমন একটা ভুল তথ্য দিয়েছি, যেটা আদৌ সত্য নয়।’

‘কোহলির পরিবারের জন্য যেটা ভালো হয়, সেটাই সবার আগে। কেউ জানে না সেখানে কী ঘটছে। আমি শুধু ওর জন্য শুভকামনাই জানাতে পারি। ওর ছুটি নেওয়ার কারণ যেটাই হোক, সে আরও ভালোভাবে ফিরবে বলে আমি আশা করছি।’-যোগ করেন ডি ভিলিয়ার্স।

মূলত গুঞ্জনের শুরুটা হয়েছিল, ঘরের মাটিতে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ টেস্টের সিরিজের প্রথম দুই টেস্ট থেকে খলি বিরতি নেয়ার পরই। না খেলার কারণ হিসেবে ব্যক্তিগত সমস্যার কথা উল্লেখ করেছিলেন কোহলি। ফলে ডি ভিলিয়ার্সের কথায় অনেকেই দুইয়ে দুইয়ে চার মিলিয়ে নিয়েছিলেন।

আর পড়তে পারেন