বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বুড়িচংয়ে এক নারী শ্রমিক ধর্ষণের শিকার

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১৬, ২০১৮
news-image

 

সেলিম সজীবঃ

কুমিল্লায় এক নারী শ্রমিক গণধর্ষণের শিকার হয়েছেন। রবিবার রাতে জেলার বুড়িচং উপজেলার দেবপুর এলাকায় এ ঘটনা ঘটে। ধর্ষিত ওই নারী শ্রমিক (১৭) উপজেলার একটি ফুটওয়্যার কোম্পানিতে কাজ করতেন।

সোমবার (১৬ জুলাই) বিকালে ওই ভিকটিম থানায় গিয়ে অভিযোগ করার পর এ ঘটনার তদন্তে ওই ধর্ষকদের আটক করতে পুলিশ মাঠে নেমেছে বলে জানিয়েছেন থানার ওসি মনোজ কুমার দে।

অভিযোগ সূত্রে জানা যায়, ভিকটিম ওই নারী শ্রমিক মা ও ছোট বোনসহ ভাড়া বাসায় থাকতেন। কর্মস্থলে আসা-যাওয়ার পথে হৃদয় নামের স্থানীয় এক যুবক ওই নারী শ্রমিককে প্রায়ই উত্যক্ত করতো। রবিবার সন্ধ্যায় তিনি তার বড় বোনের বাসা থেকে দেবপুরে ফেরার পথে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। এ সময় হৃদয় তাকে দেখে বাসায় পৌঁছে দেয়ার কথা বলে মোটরসাইকেলের পেছনে উঠায়। পরে তাকে কৌশলে দেবপুর এলাকার একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে যায়।

ভিকটিম জানান, সেখানে নেয়ার পর হৃদয় ফোন করে তার ৩ বন্ধুকে ডেকে নিয়ে আসে। সেখানে ভয় দেখিয়ে তাকে হৃদয় ও তার বন্ধুরা পালাক্রমে ধর্ষণ করে। এ নিয়ে মুখ খুললে প্রাণে মেরে ফেলা হবে বলে হুমকি দেয়া হয়।

বিষয়টি এলাকায় জানাজানি হওয়ার পর সোমবার বিকালে স্থানীয় এক সাংবাদিকের সহযোগিতায় ভিকটিম ওই নারী শ্রমিক বুড়িচং থানায় গিয়ে ধর্ষণের বিষয়ে অভিযোগ করেন।

বিকালে বুড়িচং থানার ওসি মনোজ কুমার দে বলেন, ধর্ষিতার কাছ থেকে প্রাথমিকভাবে ঘটনা জানার পর তাকে নিয়ে আমরা (পুলিশ) তদন্তে নেমেছি, ভিকটিম ঘটনাস্থল সনাক্ত করতে পারলেও হৃদয় নামের এক ধর্ষকের ডাক নাম ছাড়া তার ঠিকানা, পরিচয় কিংবা অন্য ধর্ষকদের নাম-ঠিকানা কিছুই বলতে পারছে না।ধর্ষকদের চিহ্নিত ও আটক করতে পুলিশের অভিযান চলছে।

আর পড়তে পারেন