শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বুড়িচং-ব্রাহ্মণপাড়ায় মাদকমুক্ত সমাজ গড়তে খেলার মাঠে যুবলীগ নেতা রুমি

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১০, ২০২৩
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার বুড়িচং-ব্রাহ্মণপাড়ার তরুণ ও যুব সমাজকে খেলাধুলায় উৎসাহিত ও মাদকমুক্ত সমাজ গড়তে  ক্রিকেট খেলার আয়োজন করা হয়। এ খেলায় অংশগ্রহণ করেন  বাংলাদেশ আওয়ামী যুবলীগের  সহ-সম্পাদক এহতেশামুল আরেফিন রুমি।

খেলার শ্লোগান হলো- কুইট ড্রাগস সেভ লাইফ।

খেলায় কোরপাই একাদশের বিপক্ষ টিম ছিল নয়কামতা একাদশ। কোরপাই একাদশ টসে জয়ী হয়ে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয়।  প্রথমে ব্যাট করে নয়কামতা একাদশ  ১৬ ওভারে  ৮ উইকেটে ১৭৪ রান করেন। জবাবে কোরপাই একাদশ ১৩.৩ ওভারে ১ উইকেট হারিয়ে ১৮১ রান করে জয় তুলে নেন।


বাংলাদেশ আওয়ামী যুবলীগের  সহ-সম্পাদক এহতেশামুল আরেফিন রুমি  বলেন, অভিনন্দন কোরপাই একাদশ ও নয়কামতা একাদশের এর সকল খেলোয়াড় ও দর্শকদেরকে । বিশেষ ধন্যবাদ মাহবুব ভাইকে সুন্দর একটি আয়োজন এর মাধ্যমে তরুণ সমাজকে খেলাধুলায় উৎসাহ প্রদান করার জন্য ধারাবাহিকভাবে বুড়িচং-ব্রাহ্মণপাড়ার প্রত্যেকটি ইউনিয়নের প্রত্যেকটি গ্রামে কোরপাই একাদশ ক্রিকেট নিয়ে হাজির হবে ইনশাআল্লাহ।
পরবর্তী খেলা কাকিয়ারচর একাদশ বনাম কোরপাই একাদশ।  তরুণ সমাজকে খেলাধুলায় উৎসাহিত করার মাধ্যমে মাদক মুক্ত সমাজ গড়ার যে অঙ্গীকার আমরা ব্যক্ত করেছি তা সার্থক হবে ইনশাআল্লাহ্ , জয় বাংলা জয় বঙ্গবন্ধু ।

আর পড়তে পারেন