শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বেপরোয়া ট্রাকের চাপায় প্রাণ হারালো একই পরিবারের ৬ সদস্যসহ ৭ জন

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২৩, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

তখনো সূর্যের দেখা মিলেনি। এর আগেই সড়কে ঝরলো সাত প্রাণ। বেপরোয়া ট্রাকের চাপায় ঘটনাস্থলেই প্রাণ হারায় ৭ জন। এর মধ্যে নারীসহ একই পরিবারের ৬ সদস্য রয়েছে।

বুধবার (২৩ জানুয়ারি) ভোরে বেগমগঞ্জ-লক্ষ্মীপুর সড়কের রতনপুর এলাকায় ভোলা থেকে ঢাকাগামী একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা সিএসজিচালিত অটোরিকশাকে চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা সবাই অটোরিকশা যাত্রী। এরা হলেন- যাত্রী শাহ আলম, নাছিমা আক্তার, রোকেয়া বেগম, শামছুন নাহার, রুবেল, অমিত। এরা সবাই একই পরিবারের সদস্য। একই ঘটনায় নিহত হয়েছেন অটোরিকশা চালক নুরু হোসেন। তাদের সবার বাড়ি লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের বসু ধুহিতা এলাকায়।

নিহতদের স্বজনরা জানায়, নিহত শাহ আলমের ছেলে ছাত্রলীগ কর্মী নাদিম মাহমুদ অন্তরকে মঙ্গলবার (২২ জানুয়ারি) রাতে লক্ষ্মীপুরের সাদারঘর এলাকায় দুর্বৃত্তরা কুপিয়ে আহত করেন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। আহত নাদিমকে দেখতে তার পারিবারের লোকজন হাসপাতালে যাচ্ছিলো। পথে বেগমগঞ্জ-লক্ষ্মীপুর সড়কের রতনপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক অটোরিকশাটিকে চাপা দিয়ে রাস্তার পাশে উল্টে যায় হয়। এ সময় একই পরিবারের ৬ সদস্যসহ ৭ জন নিহত হয়।

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের উপ-পরিচালাক মো. আবদুল্লাহ ট্রাকচাপায় অটোরিকশার সাতজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক শাহজাহান খান  বলেন, ঘটনাস্থল থেকে মরদেহগুলো উদ্ধার করা হচ্ছে। উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

আর পড়তে পারেন