বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্যালট বিপ্লবের মাধ্যমে আ’লীগকে বিদায় জানাতে দেশের জনগণ প্রস্তুত—–ড. মোশাররফ

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১৪, ২০১৮
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

বিএনপি’র স্থায়ী কমিটির সিনিয়র সদস্য, কুমিল্লা-১ ও ২ আসনে জাতীয় ঐক্যফ্রন্ট-বিএনপি’র প্রার্থী ড.খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, সারা দেশে এখন ধানের শীষের পক্ষে জয়-জয়কার। ধানের শীষ প্রতীকের আওয়াজ সর্বত্র। নির্বাচনে আওয়ামী লীগ নিশ্চিত ভরাডুবির আশংকায় বেসামাল হয়ে পড়েছে। তারা জোরজবস্তি করে জয়ী হতে নানা কুটকৌশল গ্রহণে ব্যস্ত। তবে প্রবল গণজোয়ার মোকাবেলা করতে তাদের কোন অপকৌশলই কাজে আসবে না। ব্যালট বিপ্লবের মাধ্যমে তাদের বিদায় জানাতে দেশের জনগণ চুড়ান্ত প্রস্তুতি নিয়েছে ।

তিনি শুক্রবার (১৪ ডিসেম্বর) বিকেলে কুমিল্লার তিতাস উপজেলার মজিদপুর হাইস্কুল মাঠে মজিদপুর, কড়িকান্দি ও জিয়ারকান্দি ইউনিয়ন বিএনপি’র যৌথ আয়োজিত এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় এইসব কথা বলেন।

ড. মোশাররফ বলেন, আ.লীগ সরকার উন্নয়নের নামে গত ১০ বছরে দেশকে পিছিয়ে দিয়েছে। জনগণের ভোটে তারা ক্ষমতায় আসেনি, তাই তাদের কোন মায়া-দয়া নেই,জবাবদিহীতা নেই। দেশে জনগণের জান-মালের নিরাপত্তা নেই। প্রজাতন্ত্রের কর্মকর্তা-কর্মচারীরা সরকারী নির্দেশ মানছে না। সর্বত্র এক হযবরল অবস্থা বিরাজ করছে। সরকারের অনিয়মতান্ত্রিক কর্মকান্ডে দেশের মানুষ জিম্মি হয়ে পড়েছে। তারা যা ইচ্ছে তাই করছে। সরকারের দুঃশাসন, দুর্নীতি, লুটপাট, গুম, হত্যা, হামলা-মামলা ও জুলুম নিপীড়নের কারণে দেশ বসবাসের অযোগ্য হয়ে পরেছে।

তিনি গণতন্ত্র পুনরুদ্ধার, ভোটাধিকার প্রতিষ্ঠা ও বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য শান্তির প্রতীক ধানের শীষে ভোট দেয়ার উদাত্ত আহবান জানিয়ে বলেন, ভোট দেবার পর গণনা পর্যন্ত ভোটকেন্দ্র পাহারা দিতে হবে।

মজিদপুর ইউনিয়ন বিএনপি’র সভাপতি মো. আক্তার হোসেন বেপারীর সভাপতিত্বে বক্তৃতা করেন, কুমিল্লা (উ.) জেলা বিএনপি’র সাধরণ সম্পাদক মো. আক্তারুজ্জামান সরকার, তিতাস উপজেলা বিএনপি’র সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সালাহ উদ্দিন সরকার, সাধারণ সম্পাদক মো. ওসমান গণি এবং সিনিয়র সহ সভাপতি মো. আলী হোসেন মোল্লা প্রমূখ।

আর পড়তে পারেন