বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রাহ্মণপাড়ায় জুন মাসে ২৮ লক্ষ টাকার মাদক উদ্ধারসহ ৮৫ জন গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৩, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ গত জুন মাসে উপজেলার সীমান্তবর্তী এলাকাসহ বিভিন্ন এলাকায় বিভিন্ন সময়ে অভিযান পরিচালনা করে ৩২ জন মাদক ব্যবসায়ী ও সাজাপ্রাপ্ত এবং ওয়ারেন্টভুক্ত পলাতক আসামীসহ ৮৫ জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। এছাড়াও গত একমাসে থানা পুলিশ উপজেলার বিভিন্ন স্থান থেকে ২৮ লক্ষ ২ হাজার ৫ শত টাকার মাদক দ্রব্য উদ্ধার করেছে।

এই ব্যাপারে ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির জানান, গত জুন মাসের ১ তারিক হতে ৩০ তারিখ পর্যন্ত ব্রাহ্মণপাড়া থানা পুলিশ উপজেলা শশীদল ইউনিয়নের সীমান্তবর্তী আশাবাড়ি, নারায়নপুর, মল্লিকাদীঘি, শশীদল, তেতাভূমি, মানড়া, বাগড়া, চান্দলা ইউনিয়নের চান্দলা, বড়ধুশিয়া, মাধবপুর ইউনিয়নের উত্তর চান্দলা, বাড়ানীসহ উপজেলার বিভিন্ন এলাকায় বিভিন্ন সময়ে অভিযান পরিচালনা করে। অভিযান পরিচালনাকালে মাদক ব্যবসার অভিযোগে ৩২ জন, সাজাপ্রাপ্ত পলাতক আসামী ৮ জন এবং ওয়ারেন্ট ভোক্ত পলাতক আসামী ৪৫ জন সহ মোট ৮৫ জনকে গ্রেফতার করে।

এসময় গ্রেফতার কৃত মাদক ব্যবসায়ীদের কাছ থেকে ৩৩ কেজি গাঁজা, ৮২৮০ পিস ইয়াবা ট্যাবলেট, ৪ বোতল ফেন্সিডিল এবং ৩১ বোতল স্ক্যাফ সিরাপ উদ্ধার সহ মোট ২৮ লক্ষ ২ হাজার ৫ শত টাকার মাদক দ্রব্য উদ্ধার করে। এসময় তিনি আরো জানান, ব্রাহ্মণপাড়া উপজেলাকে মাদক মুক্ত করতে এই অভিযান আব্যাহত আছে এবং থাকবে।

আর পড়তে পারেন