শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মঞ্চে প্রথম লাইভ শো পারফর্ম করলেন পরিণীতি চোপড়া

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১, ২০২৪
news-image

বিনোদন ডেস্ক:

পরিণীতি চোপড়ার কর্মজীবন মুম্বাইয়ে, কিন্তু শ্বশুরবাড়ি দিল্লিতে। ফলে দুই শহরে যাতায়াত লেগেই রয়েছে তার। বিয়ের পর বিনোদন জগৎ থেকে নিজেকে সরিয়ে নেননি প্রিয়াঙ্কা চোপড়ার বোন। সিনেমার প্রচার থেকে ফ্যাশন সংক্রান্ত নানা অনুষ্ঠানে দেখা গেছে তাকে।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার খবর থেকে জানা যায়, এবার গানকেই পেশা হিসেবে বেছে নিলেন অভিনেত্রী। নতুন বছরে মঞ্চে পারফর্ম করলেন পরিণীতি। মুম্বাইয়ে ছিল তার প্রথম শো। অসম্ভব চাপ অনুভব করছিলেন। তবে স্বামীর এক ফোনেই চাঙ্গা হয়ে যান তিনি।

অভিনয়ের পাশাপাশি গানের তালিমও নাকি ছোট থেকেই পেয়েছেন পরিণীতি। তার গলা যে বেশ সুরেলা, সেই প্রমাণ মিলেছে ‘মেরি পেয়ারি বিন্দু’ সিনেমাতে। ওই সিনেমাতে গায়িকার চরিত্রে অভিনয় করতে গিয়ে প্লেব্যাকও করেছিলেন পরিণীতি। নিজের বিয়েতে স্বামী রাঘবের জন্য একটি গান রেকর্ড করেন তিনি।

পরিণীতির রাঘবের দিকে হেঁটে যাওয়ার সময় আবহে চলেছিল সেই গানই। মাঝে মধ্যেই সমাজমাধ্যমের পাতায় নিজের গানের ভিডিও পোস্ট করে প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী।

তবে এ বার একেবারে দর্শকের সামনে ‘লাইভ কনসার্ট’ করলেন পরিণীতি। হাজার হাজার দর্শকের সামনে মাইক্রোফোন তুলে গান গাইতে খানিক চাপ অনুভব করছিলেন অভিনেত্রী। নিজেই জানাচ্ছিলেন উদ্বেগের কথা।

সেই সময় ফোন আসে রাঘবের। ফোনে তিনি পরিণীতির হাল হকিকত জানতে চান। স্টেজের ছবি দেখান পরিণীতি। তখনই রাঘব বলেন, তুমি বাড়তি চাপ নিচ্ছ না তো, মঞ্চ তৈরি। আমার শুভেচ্ছা সর্বদা তোমার সঙ্গে রয়েছে।

স্বামীর সঙ্গে কথোপকথোনের এই ছবি নিজের সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেছেন অভিনেত্রী।

খুব শিগগিরই আসতে যাচ্ছে তার প্রথম অ্যালবাম। দিন কয়েক আগেই পরিণীতি জানিয়েছিলেন, তিনি নাকি নিজের প্রথম গানের অ্যালবামের কাজও শুরু করে দিয়েছেন। সমাজমাধ্যমের পাতায় নিজের স্টুডিওর ছবি পোস্ট করে তিনি লেখেন, গান আমার জীবনের সবচেয়ে ভালোবাসার জায়গা। বহু গায়ককে মঞ্চে পারফর্ম করতে দেখেছি। এ বার আমিও সেই জগতে পা রাখতে চলেছি। জীবনের নতুন এক অধ্যায় শুরু করতে চলেছি।

আর পড়তে পারেন