রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে ইটভাটায় ডাকাতি, জনতার হাতে আটক ২

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১২, ২০২৩
news-image

 

মুরাদনগর প্রতিনিধিঃ

কুমিল্লার মুরাদনগর উপজেলার নবীপুরে একটি ইটের ভাটায় ডাকাতি করে পালানোর সময় জনতার হাতে দুই ডাকাত সদস্য আটক হয়েছে। আটককৃত ডাকাতদের পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

শনিবার রাত ১১টায় উপজেলার নবীপুর এলাকার আর.আর.কে বিক্সফিল্ডে এই ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন, উপজেলার রহিমপুর গ্রামের মৃত মালেক সরকারের ছেলে হেলাল সরকার (২৮), একই গ্রামের মফিজ সরকারের ছেলে শুক্কুর সরকার( ২৭)।

এ ঘটনায় ইটভাটার শ্রমিক ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মজলিশপুর গ্রামের আলী মিয়া বাদী হয়ে মুরাদনগর থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, মুরাদনগর উপজেলার নবীপুরে আর.আর.কে ইটভাটায় শনিবার রাত ১১টায় ভাটার শ্রমিকরা মলিকপক্ষ থেকে প্রাপ্ত বেতনের টাকা বন্টন করার সময় রহিমপুর গ্রামের দীন ইসলাম চপ্পলের নেতৃত্বে ৭/৮ জনের একটি দস্যুর দল ইটভাটায় হানাদিয়ে শ্রমিকদের এলোপাথারি মারধর শুরু করে এবং তাদের কাছ থেকে নগদ ২২ হাজার ৪শত টাকা, ৩টি মোবাইলসহ মালামাল ছিনিয়ে নেয়। লুটপাট শেষে পালিয়ে যাওয়ার সময় শ্রমিকদের শোর-চিৎকারে রাস্তায় থাকা জনতা দুই ডাকাত সদস্যকে আটক করতে সক্ষম হয়। বাকি সদস্যরা পালিয়ে যায়। ইটভাটার শ্রমিক আলী মিয়া বাদী হয়ে ৩ জনকে এজাহারনামীয় ও ৪/৫ জনকে অজ্ঞাত আসামী করে মুরাদনগর থানায় মামলা দায়ের করেন।

এ ব্যাপারে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, বাদীর অভিযোগের ভিত্তিতে থানায় মামলা দায়ের করা হয়েছে। আটক দুই আসামীকে রবিবার সকালে বিজ্ঞ আদালতের মাধ্যমে কুমিল্লা জেলা হাজতে প্রেরণ করা হয়েছে। পলাতক আসামীদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত আছে।

আর পড়তে পারেন