শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে জানালা ভেঙ্গে পালিয়েছে করোনা রোগী মিজান

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২৫, ২০২০
news-image

মাহবুব আলম আরিফ, মুরাদনগর :
কুমিল্লার মুরাদনগরে (শুক্রবার) সনাক্ত হওয়া করোনা ভাইরাসে আক্রান্ত এক রোগী ওই দিন রাতেই ঘরের জানালা ভেঙ্গে পালিয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছে উপজেলা নিবাহী অফিসার অভিষেক দাশ।

উপজেলার কাজিয়াতল গ্রামে এই ঘটনা ঘটে। পালিয়ে যাওয়া রোগী কাজিয়াতল গ্রামের কালু মিয়ার ছেলে মিজানুর রহমান। তিনি কিছুদিন পূর্বে নারায়নগঞ্জ থেকে এলাকায় এসেছিলেন।

জানা যায়, কাজিয়াতল গ্রামের মিজানুর রহমানের করোনা শনাক্তের পর শুক্রবার সকালে আক্রান্তের বাড়ীসহ আশেপাশের ১৬টি বাড়ী লকডাউন করে দেয় প্রশাসন। ওই রাতের কোন এক সময় লকডাউন থাকা সত্বেও ঘরের জানালা ভেঙ্গে পালিয়ে যায় সেই মিজানুর রহমান। এদিকে করোনা ভাইরাসে আক্রান্ত ব্যাক্তির পালিয়ে যাওয়ার ঘটনায় এলাকায় আতংক বিরাজ করছে।
শুক্রবার সকালে মুরাদনগরে প্রথমবারের মত দুজন করোনা ভাইরাসে আক্রান্ত ব্যাক্তি শনাক্ত নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মুহাম্মদ নাজমুল আলম। একজন দারোরা ইউনিয়নের কাজিয়াতল গ্রামের অপরজন রামচন্দ্রপুর বাজারের ব্যবসায়ী ও বাঙ্গরা বাজার থানার রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের কাঠালিয়াকান্দা গ্রামের বাসিন্দা।

মুরাদনগর থানার অফিসার ইনচার্জ একেএম মনজুর আলম বলেন, পালিয়ে যাওয়া ব্যাক্তির অবস্থান নিশ্চিত করে তাকে খুজে বের করতে কাজ করছে পুলিশ।

আর পড়তে পারেন