শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে প্রায় ২ হাজার নেতাকর্মীর উপস্থিতিতে বিএনপির ইফতার মাহফিল

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৩০, ২০২৪
news-image

 

মাহবুব আলম আরিফ, মুরাদনগর :
কুমিল্লার মুরাদনগরে প্রায় দুই হাজার নেতাকর্মীর উপস্থিতিতে বিএনপি’র ইফতার ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে উপজেলা সদরের নাগেরকান্দি-তিতাস এলাকায় মুরাদনগর সদর ইউনিয়ন বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতারের আগ মুহূর্তে বাংলাদেশ জাদীয়তাবাদী দল বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান সাবেক সাংসদ কাজী শাহ মোফাজ্জল হোসাইন কায়কোবাদ এর দীর্ঘায়ু ও সুস্থতা কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

উপজেলা বিএনপির সদস্য সচিব মোল্লা মজিবুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক সৈয়দ মোস্তাক আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য বশিরুল ইসলাম মোল্লা, সিনিয়র যুগ্ম আহবায়ক কামাল উদ্দিন ভুইয়া, উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক এডভোকেট নাছির উদ্দিন।

উপজেলা স্বেচ্ছাসেবকদলের সিনিয়র যুগ্ম আহবায়ক ফারুক আহমেদ বাদশার সঞ্চালনায় এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মাসুদ রানা, উত্তর জেলা স্বেচ্ছাসেবকদলের অর্থ বিষয়ক সম্পাদক মাহবুব খান এমরান, স্বেচ্ছাসেবকদল নেতা মনিরুল ইসলাম, আলাউদ্দিন মিয়া, লিটন মাহমুদ, ছাত্রদল নেতা আহমেদ করিম রুবেল, শরিফ মিয়া, যুবদল নেতা দেলোয়ার হোসেনসহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। অনুষ্ঠানের শেষের দিকে মোবাইল ফোনে নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন সাবেক সাংসদ কাজী শাহ মোফাজ্জল হোসাইন কায়কোবাদ।

আর পড়তে পারেন