বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে ৮ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারী আটক

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২৫, ২০২২
news-image

 

মাহবুব আলম আরিফ:
কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা সদর এলাকা থেকে আট কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে বাঙ্গরা বাজার থানা পুলিশ। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি ব্যাটারি চালিত অটোরিক্সা জব্দ করা হয়।

রবিবার মধ্য রাতে কোম্পানীগঞ্জ-নবীনগর সড়কের বাঙ্গরাবাজার এলাকার ডাচ্ বাংলা ব্যাংক ফাস্ট ট্র্যাকের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো উপজেলার হায়দরাবাদ গ্রামের মৃত শাহাজাহান মিয়ার ছেলে জাফর মিয়া(২৬) ও একই গ্রামের আবু সাইদের ছেলে আল আমিন(২০)।

জানা যায়, সিমান্ত এলাকা থেকে মাদকের চালান একটি কোম্পানীগঞ্জ-নবীনগর সড়কের উপর দিয়ে যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বাঙ্গরাবাজার থানার এসআই কাজী শাহনেওয়াজ ও এসআই কৃষ্ণ মোহনের নেতৃত্বে একদল পুলিশ রবিবার মধ্যরাতে কোম্পানীগঞ্জ-নবীনগর সড়কের বাঙ্গরাবাজার এলাকার ডাচ্ বাংলা ব্যাংক ফাস্ট ট্র্যাকের সামনে যানবাহনে তল্লাশি অভিযান পরিচালনা করে। অভিযান কালে সন্দেহভাজন একটি ব্যাটারি চালিত অটোরিক্সা তল্লাশি করে স্ক্রচটেপে মোড়ানো অবস্থায় আট কেজি গাঁজা উদ্ধারসহ দুই মাদক কারবারিকে আটক করতে সক্ষম হয়। এসময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি ব্যাটারি চালিত অটোরিক্সা জব্দ করে পুলিশ।

বাঙ্গরাবাজার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, আটককৃত দুই মাদক কারবারির মধ্যে জাফর মিয়ার নামের হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থানায় মাদকের মামলা রয়েছে। বাঙ্গরাবাজার থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে সোমবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে কুমিল্লা জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

আর পড়তে পারেন