সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মেসি-সুয়ারেজ নৈপুণ্যে, নাটকীয় ড্র মায়ামির

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৮, ২০২৪
news-image

ডেস্ক রিপোর্ট:

প্রতিপক্ষের মাঠে খেলতে নেমেছেন কে বলবে! চারদিকে ‘মেসি মেসি’ স্লোগানে মনে হতেই পারে এক টুকরো মায়ামি। অবশ্য এমন গর্জনের ম্যাচে শুরুতেই পিছিয়ে পড়ে মায়ামি। সেখান থেকে ত্রাতা হয়ে দলকে লড়াইয়ে ফেরান আর্জেন্টাইন মহাতারকা । শেষ সময়ের গোলে বাজিমাত করেন সুয়ারেজ।

মেসি-সুয়ারেজ নৈপুণ্যে কনকাকাফ চ্যাম্পিয়ন্স কাপে শেষ ষোলোর প্রথম লেগে ন্যাশভিল এসসির সঙ্গে দুই গোলে পিছিয়ে থেকেও শেষ পর্যন্ত ২-২ গোলে ড্র করতে পেরেছে ইন্টার মায়ামি। দ্বিতীয় লেগের লড়াই আগামী বুধবার।

ঠিক বার্সেলোনার পুরোনো সেই দিনগুলো যেন ফিরিয়ে আনছেন মেসি ও সুয়ারেজ। দিন কয়েক আগেই আর্জেন্টাইন বন্ধুর সঙ্গে তাল মিলিয়ে ইন্টার মায়ামিকে বড় জয় এনে দিয়েছিলেন উরুগুইয়ান তারকা। অবশ্য শুক্রবার ভোরে ন্যাশভিলের জিইওডিআইসে স্টেডিয়ামে ম্যাচের চতুর্থ মিনিটেই এগিয়ে যায় স্বাগতিকরা। জ্যাকব শ্যাফেলবার্গ ন্যাশভিলকে লিড এনে দেন। বিরতির পর প্রথম মিনিটে আবারও শ্যাফেলবার্গের গোল। অবশ্য প্রতিপক্ষের জাল ভেদ করতে না পারলেও বল দখলে এগিয়ে ছিল মায়ামি।

ম্যাচের ৫২ মিনিটে এক গোল শোধ করে মায়ামি। দলকে লড়াইয়ে ফেরান মেসি। অ্যাসিস্ট করেন সুয়ারেজ। এরপর আরও এক গোল শোধে মরিয়া হয়ে ওঠে মায়ামি। কিন্তু নির্ধারিত মিনিটের খেলা শেষ হওয়ার আগমুহূর্তে আবারও মায়ামির জালে বল পাঠায় ন্যাশভিল। কিন্তু ভিএআরের সাহায্যে গোলটি বাতিল করা হয়।

ম্যাচের অতিরিক্ত সময়ের পঞ্চম মিনিটে গোল করে মায়ামিকে সমতায় ফেরান সুয়ারেজ। ডান দিক থেকে বুসকেটসের ক্রস হেড করে গোল করেন সাবেক বার্সা স্ট্রাইকার।

আর পড়তে পারেন