শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রহস্যময় ‘পাফ ড্যাডি’র ফাঁদে সজল-পরী!

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৫, ২০২৩
news-image

বিনোদন ডেস্ক:

ঢাকাই ছবির লাস্যময়ী অভিনেত্রী পরীমণির অভিনীত বহুল প্রতীক্ষিত ওয়েব ফিল্ম ‘পাফ ড্যাডি’র ট্রেইলার প্রকাশ হয়েছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় মুক্তি পাওয়া ট্রেলারটিতে জমজমাট গল্প ও রহস্যে ঘেরা অদৃশ্য এক শক্তির গল্পের ছোঁয়া পাওয়া গেছে। ফিল্মটি যৌথভাবে পরিচালনা করেছেন সহীদ উন নবী এবং মুশফিকুর রহমান মঞ্জু।

ট্রেলারে দেখা গেছে, আধ্যাত্মিক এবং বাস্তবতার সমন্বয়ে তৈরি ‘পাফ ড্যাডি’র গল্প। এরমধ্যে পরীমণিকে দেখা যায়, উঠতি নায়িকার চরিত্রে। যে তার সিনেমা হিট করতে ‘পাফ ড্যাডি’র শরণাপন্ন হন! অন্যদিকে সজলকে দেখা যায় রাজনীতিবিদের চরিত্রে। যিনি দোয়া চাইতে ‘পাফ ড্যাডি’র কাছে যান।

শুধু রাজনীতিবিদ কিংবা নায়িকা-ই নয়, পাফ ড্যাডির রহস্যের জালে আটকে পড়তে দেখা যায় সাধারণ মানুষ থেকে আইনশৃঙ্ক্ষলা বাহিনীর সদস্যদেরও! সত্যিই কি অলৌকিক ক্ষমতার অধিকারী এই পাফ ড্যাডি, নাকি সবই ভণ্ডামি! নাকি এর আড়ালে অন্য কিছু আছে? জানতে হলে অপেক্ষা করতে হবে আগামী ৭ সেপ্টেম্বর পর্যন্ত।

‘পাফ ড্যাডি’তে পরীমণি ও সজল নূর ছাড়াও অভিনয় করেছেন আজাদ আবুল কালাম, শহীদুজ্জামান সেলিম, সালাউদ্দিন লাভলু, ইন্তেখাব দিনার, বিজরি বরকতুল্লাহ, ফারুক আহমেদ, মৌটুসী বিশ্বাস ও নাসির উদ্দিন খানসহ অনেকে।

আর পড়তে পারেন