শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

“রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে জীবন ‘ভিক্ষা’ চাই : জয়

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ৩, ২০১৯
news-image

 

ডেস্ক রিপোর্ট :

অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয় নিজের জীবনের নিরাপত্তা পাচ্ছেন না বলে জানিয়েছেন। রূপনগর থানায় জীবনের নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরি করেছেন তিনি। সাইবার অপরাধ বিভাগের অতিরিক্ত উপকমিশনার নাজমুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

নিজস্ব ফেসবুক আইডি হ্যাকড হয়েছে জানিয়ে শাহরিয়ার নাজিম জয় অন্যের ফেসবুক থেকে এক ভিডিও বার্তায় গতকাল মঙ্গলবার বলেন, “রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে জীবন ‘ভিক্ষা’ চাই আমি। অনেক জায়গা থেকে আমি প্রাণনাশের হুমকি পাচ্ছি।”

সম্প্রতি বনানীর অগ্নিকাণ্ডের সময় পানির পাইপের ছিদ্র চেপে ধরা সেই সাহসী শিশু নাঈমের নেওয়া এক সাক্ষাৎকারকে কেন্দ্র করে জয়ের বর্তমান পরিস্থিতির সৃষ্টি হয়েছে। বনানী অগ্নিকাণ্ডের পর নাঈমকে প্রবাসী একজন অর্থ দিয়ে সাহায্য করতে চেয়েছিলেন।

জয়কে নাঈম সেই সাক্ষাৎকারে বলে, পুরস্কার হিসেবে পাওয়া সেই টাকা সে এতিমখানায় দিয়ে দেবে। এর কারণ জানতে চাইলে নাঈম জাতীয় একজন নেতার নাম উল্লেখ করে। এ নিয়েই শুরু হয় বিতর্ক। অনেকের অভিযোগ, কথাগুলো নাঈমকে শিখিয়ে দেওয়া হয়েছে।

শাহরিয়ার নাজিম জয় এই বিষয়ে বলেন, ‘আল্লাহর কসম, নাঈমকে আমি কোনো কথা শিখিয়ে দিইনি। নাঈম যে বক্তব্য দিয়েছে, সে কোথাও থেকে শিখে এসেছে কি না, জানি না। কিন্তু সে আমার অনুষ্ঠানে বসে নিজ দায়িত্বে এইসব কথা বলেছে।’

জয়ের সাক্ষাৎকারের পরেই সংগীতশিল্পী ও সাংবাদিক আমিরুল মোমেনিন মানিক নাঈমের একটি সাক্ষাৎকার নিয়েছেন। সেখানে নাঈম জানায়, সে নিজের ইচ্ছায় জয়ের অনুষ্ঠানে এসব কথা বলেনি। তাকে কথাগুলো শিখিয়ে দেওয়া হয়েছিল। তার পরিবারের জন্যও সেই টাকা দরকার।

নাঈমের ওই সাক্ষাৎকার সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে ভাইরাল হয়। এরপরই জয়ের সমালোচনা শুরু করেন অনেকে।

আর পড়তে পারেন