বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রিয়াল-বার্সার কোপা ক্লাসিকোর দল

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২৭, ২০১৯
news-image

অনলাইন ডেস্ক
তিন দিনের ব্যবধানে সান্তিয়াগো বার্নাব্যুতে দু’বার মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ এবং বার্সেলোনা। প্রথম ম্যাচে কোপা দেল রে’র সেমিফাইনালের দ্বিতীয় লেগে। পরেরটি লা লিগায় মৌসুমের দ্বিতীয় লড়াইয়ে। কোপা দেল রে’র সেমিতে যারাই জিতবে চলে যাবে ফাইনালে। একাধিক গোলে ম্যাচ সমতা হলে অ্যাওয়ে গোলের সুবিধা নিয়ে বার্সেলোনা উঠে যাবে ফাইনালে। ট্রেবল জয়ের সুযোগ তৈরি হবে মেসির।

এছাড়া কোপা ক্লাসিকোয় যে দল জিতবে লা লিগার ম্যাচে আত্মবিশ্বাসী থাকবে তারা। দারুণ এই ম্যাচ সামনে রেখে দল ঘোষণা করেছে দু’দল। রিয়াল মাদ্রিদ ঘরের মাঠে দুর্দান্ত এই ম্যাচের আগে দলের অন্যতম তারকা ইসকোকে দলে রাখেনি। ওদিকে তিন সপ্তাহ ইনজুরিতে থাকার পরে এ ম্যাচে দলে ফিরেছেন আর্থার মেলো। বার্সার জন্য যা ভালো খবর।

বার্সার আক্রমণে থাকবেন মেসি, ডেম্বেলে এবং সুয়ারেজ। আর রিয়াল মাদ্রিদের আক্রমণ সামলাবেন বেনজেমা, ভিনিসিয়াস, ভাসকেস-বেলরা। ঘুরে দাঁড়ানো রিয়াল মাদ্রিদের অন্যতম কারিগর তরুণ ভিনিসিয়াসের দিকে চোখ থাকবে ভক্তদের। অন্যদিকে ইনজুরি থেকে ফেরা এবং দারুণ ফর্মে থাকা ডেম্বেলে হতে পারেন বার্সা কোচের অস্ত্র।

রিয়াল মাদ্রিদ দল: কর্তোয়া, কেইলর নাভাস, লুকা জিদান, মার্সেলো, ভারানে, রামোস, কারভাহাল, ন্যাচো, অদ্রিওজলা, রেগিলন, টনি ক্রুস, মডরিচ, কাসেমিরো, ফেডেরিক ভালভার্দে, মার্কো অ্যাসেনসিও, দানি ক্যাবালোস, ভিনিসিয়াস জুনিয়র, লুকাস ভাসকেস, গ্যারেথ বেল, করিম বেনজেমা।

বার্সেলোনা দল: টের স্টেগান, জাসপার ক্লাসেন, ইনাকি পেনা, নেলসন সেমেদো, পিকে, লেংলেট, জর্ডি আলবা, সামুয়েল উমতিতি, ইভান রাকিটিচ, সার্জিও বুসকেটস, কার্লোস অ্যালিনা, আর্তুরো ভিদাল, ফিলিপে কুতিনহো, আর্থার মেলো, সার্জিও রর্বাতো, লুইস সুয়ারেজ, লিওনেল মেসি, উসমান ডেম্বেলে, ম্যালকম।

আর পড়তে পারেন